Home সারাদেশ ময়মনসিংহে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

ময়মনসিংহে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

by Newsroom
ময়মনসিংহে

ময়মনসিংহে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত একজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহিতরা হলেন- উপজেলার বাঘবেড় ইউনিয়নের শহিদুল কায়সার রনি (৩২) ও
খড়িয়া ইউনিয়নের জাহিদ হাসান রাসেল (৩০)। আহত জুয়েল মিয়া পেশায় মাটি উত্তোলনের ব্যবহৃত গাড়ি (বেকু) চালক। তারা সবাই ওই মোটরসাইকেলের আরোহী বলে জানা গেছে।

২৬ ফেব্রুয়ারি শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার বাঘবেড় ইউনিয়নের মেকিয়ারকান্দা বাজারে এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকের চালককে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মাটি উত্তোলনের বেকু গাড়ির জন্য চালককে নিয়ে শুক্রবার সকালে ধোবাউড়া থেকে হালুয়াঘাটের উদ্দেশ্যে এক মোটরসাইকেলে তিনজন রওনা হয়। সকাল দশটার দিকে ধোবাউড়া উপজেলার বাঘবেড় ইউনিয়নের মেকিয়ারকান্দা বাজারে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়।

এতে জাহিদ হাসান রাসেল ঘটনাস্থলেই নিহত হয়। অপর আরোহী শহিদুল কায়সার রনিকে উদ্ধার করে হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ধোবাউড়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ট্রাকের চালককে আটক করা হয়েছে। এঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

ভয়েস টিভি/এমএইচ

You may also like