Home সারাদেশ ময়মনসিংহ মেডিকেলে কমেছে মৃত্যু

ময়মনসিংহ মেডিকেলে কমেছে মৃত্যু

by Newsroom
নার্সের মৃত্যু

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে এক দিনে আরও ৫ জনের মৃত্যু হয়েছে। গত দেড় মাসের মধ্যে এটিই একদিনে সবচেয়ে কম সংখ্যক মৃত্যুর ঘটনা।

সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টার মধ্যে তাদের মৃত্যু হয়। মৃতদের মধ্যে ৪ জন করোনা পজিটিভ ও  একজন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

হাসপাতালের করোনা ইউনিটের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ও ফোকাল পারসন ডাঃ মহিউদ্দিন খান মুন মঙ্গলবার দুপুরে ভয়েস টিভিকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

করোনায় মৃতরা হলেন, ময়মনসিংহ সদরের খালেদা বেগম (৬৫), গফরগাঁওয়ের আনোয়ারা (৬৫), ফুলবাড়িয়ার মোকসেদ আলী (৫৫) ও শেরপুরের নালিতাবাড়ীর রঞ্জিত সাহা (৬০)। এছাড়া উপসর্গ নিয়ে মারা গেছেন গাজীপুরের শরীফা খাতুন (৫৫)।

তিনি জানান, বর্তমানে করোনা ইউনিটে ১৯২ জন চিকিৎসাধীন রয়েছেন। ভর্তি হওয়া রোগীদের নমুনা পরীক্ষা করে ১৬৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে আইসিইউতে ভর্তি আছেন ১৩ জন।

হাসপাতালে একদিনে নতুন করে ভর্তি হয়েছেন আরও ২০ জন রোগী। এ সময়ের মধ্যে ২৪ জন সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন। ওয়ান স্টপ ফ্লু কর্ণারে ৫০ জন সেবা নিয়েছেন এবং টেলিমেডিসিন সেবা নিয়েছেন ৭ জন।

জেলা সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, জেলায় নতুন করে ৭৮৬টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ১৪৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় ২০ হাজার ৩৯০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে আক্রান্তের হার ১৮ দশমিক ৯৬ শতাংশ।

আরও পড়ুন : ময়মনসিংহ মেডিকেলে আরও ১৬ মৃত্যু

ভয়েস টিভি/এএন

You may also like