Home সারাদেশ যাত্রীবাহী বাসের ধাক্কায় নিহত ৬

যাত্রীবাহী বাসের ধাক্কায় নিহত ৬

by Newsroom
ট্রাক

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ বাজার এলাকায় একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় ৬জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। ৮ আগস্ট শনিবার সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম থেকে মেহেরপুরগামী রয়েল পরিবহনের একটি বাস ভোরে সরোজগঞ্জ বাজারে পৌঁছালে পেছন থেকে দুটি ভ্যান ও একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাকেল চালকসহ ভ্যানের যাত্রীরা গুরুতর আহত হয়। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসক দু্জনকে মৃত বলে ঘোষণা করে। পরে আরও চার জনের মৃত্যু হয়।

নিহতরা হলেন চুয়াডাঙ্গা সদর উপজেলার ভান্ডাদুয়া গ্রামের নিতাই হালদারের ছেলে ষষ্টি হালদার (৪০), খাড়াগুদা গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে মিলন হোসেন (৩০), তিতুদহ গ্রামের পিয়াস আলীর ছেলে রাজু আহমেদ (৩৫), একই গ্রামের লুতা মণ্ডলের ছেলে সোহাগ হোসেন (২৮), হায়দার আলীর ছেলে কালু মন্ডল (৪০) এবং রহিম মন্ডলের ছেলে শরিফ হোসেন (৪০)। নিহতরা আলমসাধু, পাখিভ্যান এবং মোটরসাইকেলের আরোহী ছিলেন।

অপরদিকে আহতরা হলেন- সদর উপজেলার সরোজগঞ্জ বাজারের বজলুর রহমানের ছেলে পথচারী বাবলুর রহমান (৩৫), তিতুদহ গ্রামের আলমসাধু আরোহী খোদাবক্স আলীর ছেলে আকাশ হোসেন (২৮) এবং রহিম মণ্ডলের ছেলে জুম্মাত আলী (৩০)।

বাসের এক যাত্রী জানান, চট্টগ্রাম থেকে মাত্র একজন চালকই নৈশকোচটি চালিয়ে নিয়ে আসছিলেন। দীর্ঘ ১২-১৪ ঘণ্টা বাস চালানোর কারণে তিনি ঘুমে আচ্ছন্ন হয়ে পড়েন। আর এ জন্যই দুর্ঘটনাটি ঘটেছে।
স্থানীয়রা ওই নৈশকোচের চালক, তত্ত্বাবধায়ক এবং চালকের সহকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

পুলিশ জানিয়েছে, ঘটনার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালের ভর্তি কারা হয়েছে। এরইমধ্যে নৈশকোচটি আটক করা হয়েছে। নৈশকোচের চালক ও সহকারীকে গ্রেফতার করতে পুলিশের অভিযান চালাছে।

ভয়েস টিভি/টিআর

You may also like