Home বিনোদন যৌনপল্লিতে অনবদ্য মিথিলা!

যৌনপল্লিতে অনবদ্য মিথিলা!

by Shohag Ferdaus

রাফিয়াত রশিদ মিথিলা একেবারে ভিন্নরূপে হাজির হবেন ভারতীয় জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’র দ্বিতীয় মৌসুমে- সেটা জানা কথাই।

আগাম আরও জানা গিয়েছিল, অভিনেত্রীকে পাওয়া যাবে নীলকুঠি বা যৌনপল্লিতে। দেখা যাবে যৌনকর্মী হিসেবে। তবে কীভাবে সেখানে যুক্ত হবেন তা সবিস্তার আসেনি গণমাধ্যমে।

এবার ওয়েব সিরিজের ট্রেলারে সেই ঘটনা তুলে ধরা হলো। ১৭ এপ্রিল ইউটিউবে এসেছে এটি। যার প্রায় সবটুকুজুড়ে কেন্দ্রীয় চরিত্রে থাকা সৌরভ দাস ও মিথিলা।

ট্রেলারে দেখা যায়, মন্টু পাইলট বা সৌরভ মিথিলাকে জোর করে ধরে আনেন নীলকুঠিতে। এরপর আটকে রাখা হয়। করা হয় শারীরিক নির্যাতনও। পালিয়ে যাওয়ার চেষ্টা করেও হয়নি লাভ। এরপর মিথিলার মানিয়ে নেওয়া, কান্না- সবই উঠে এসেছে ২ মিনিট ৪৩ সেকেন্ডের ট্রেলারে। সব মিলিয়ে অনবদ্য অভিনয়ে হাজির হয়েছেন সৌরভ ও মিথিলা।

এর আগে চলতি মাসেই প্রকাশিত হয় গান ‘কতটা তোমার ছিল’। সিরিজটির নির্মাতা দেবালয় ভট্টাচার্যর লেখা গানটি গেয়েছেন ঈশান মিত্র। সুর ও সংগীত করেছেন ঈশান ও অমিত।

‘মন্টু পাইলট’-এর প্রথম সিজনে সৌরভের বিপরীতে ছিলেন শোলাঙ্কি রায়, এবার থাকছেন মিথিলা।

তবে কি শোলাঙ্কির চরিত্রেই দেখা যাবে মিথিলাকে? জবাবে এই অভিনেত্রী বললেন, ‘শোলাঙ্কির জায়গায় মিথিলা- বিষয়টি মোটেই এরকম নয়। আমার জন্য সম্পূর্ণ নতুন চরিত্র তৈরি করেছেন দেবালয়। নতুন সিজনের গল্পও অন্যরকম। এসব আগাম বলে মজা নষ্ট করতে চাই না।’

সিরিজটি ২৯ এপ্রিল উন্মুক্ত হচ্ছে হইচই অ্যাপে।

ভয়েস টিভি/ এসএফ

You may also like