Home সারাদেশ রংপুরে এমপি সাদ এরশাদ ও মেয়র মুখোমুখি (ভিডিওসহ)

রংপুরে এমপি সাদ এরশাদ ও মেয়র মুখোমুখি (ভিডিওসহ)

by shahin

নিজস্ব প্রতিবেদক, রংপুর: রংপুর সদর-৩ আসনের সংসদ সদস্য এরশাদ পুত্র সাদ এরশাদ ও তার স্ত্রীকে লাঞ্ছিত করার অভিযোগে জাতীয় পার্টির নেতাকে গ্রেফতারের ঘটনায় উত্তেজনা দেখা দিয়েছে পল্লী নিবাসে । মুখোমুখি অবস্থান নিয়েছেন এমপি সাদ এরশাদ ও মেয়র মোস্তাফিজুর রহমান ।

ডিও লেটারে সই না করাকে কেন্দ্র করে জাতীয় পাটির নেতা টিটোর সমর্থকরা ভাংচর করে পল্লী নিবাস ।এ ঘটনায় মঙ্গলার গ্রেফতার করা হয় ২৭ নম্বর ওয়ার্ড জাপার সাধারণ সম্পাদক টিপু সুলতান টিটোকে ।

এই ঘটনাকে কেন্দ্র করেই মুখোমুখি অবস্থান নিয়েছেন সাদ এরশাদ ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। জানা যায়, গ্রেফতারের পর টিটোর মুক্তির দাবিতে ‘পল্লী নিবাস’ ঘেরাও করে বিক্ষোভ করেছে সিটি মেয়রের নেতৃত্বে জাতীয় পার্টির নেতাকর্মীরা। এছাড়াও পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন সাদ এরশাদ এবং রংপুর সিটি মেয়র ও মহানগর জাপা সভাপতি মোস্তফা।

সিটি মেয়র মোস্তফা অভিযোগ করে জানান, সাদ এরশাদ এমপি নির্বাচিত হওয়ার পর দলের নেতাকর্মীদের মূল্যায়ন করেন না। কাউকে পল্লী নিবাসের বাসায় যেতে দেন না। কিছু সুবিধাবাদি বহিরাগত ব্যক্তিদের নিয়ে একটি বলয় তৈরি করেছেন। মঙ্গলবার সন্ধ্যায় জাপা ২৭ নম্বর ওয়ার্ড সাধারণ সম্পাদক টিপু সুলতান টিটো একটি ডিও লেটারে স্বাক্ষর নেওয়ার জন্য সাদ এরশাদের বাড়িতে গেলে সেই ডিও লেটার ছিড়ে ফেলা হয়। পুলিশ ডেকে তাকে পুলিশে তুলে দেওয়া হয়। জাপার নিবেদিতপ্রাণ নেতার নিঃশর্ত মুক্তি চাই আমরা ।

এ দিকে পল্লী নিবাস এ সংবাদ সম্মেলন করেন সাদ এরশাদ। তিনি বলেন, ‘আমার বাবা এরশাদ মারা যাওয়ার পর এখানকার কিছু নেতা চায় না যে, এরশাদের পরিবারের লোকজন এখানে রাজনীতি করুক। এখানে কিছু নেতা আছেন তারা তাদের কথামতো আমাকে চলতে বলেন। মঙ্গলবার ডিও লেটারে স্বাক্ষর করিনি বলে আমাকে ও আমার স্ত্রীকে লাঞ্ছিত করা হয়েছে।’ এসময় সাদ এরশাদের স্ত্রী বলেন, ‘আমাকে লাঞ্ছিত করা হলো, অশালীন ভাষায় গালি দেওয়া হলো, এর কী বিচার নেই।’

You may also like