Home সারাদেশ পুলিশ ব্যর্থ নয়, আমরা তাদের ব্যর্থ বানাই: রমেশ চন্দ্র সেন

পুলিশ ব্যর্থ নয়, আমরা তাদের ব্যর্থ বানাই: রমেশ চন্দ্র সেন

by Shohag Ferdaus
রমেশ চন্দ্র সেন

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য এবং সাবেক পানি সম্পদমন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেছেন, জনগণের জানমালের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সরকার আন্তরিকভাবে কাজ করছে। আইনশৃঙ্খলা পরিস্থিতির জন্য অনেকে পুলিশকে দায়ী করে থাকেন। কিন্তু পুলিশে সবাই খারাপ নয়। জোরালোভাবে বলব, পুলিশ ব্যর্থ নয়, আমরা তাদের ব্যর্থ বানাই। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনী তাদের সবটুকু দিয়েই কাজ করছে।

২৫ নভেম্বর বুধবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন এ কথা বলেন।

রমেশ চন্দ্র সেন বলেন, শান্ত পরিস্থিতি অশান্ত করার জন্য একটি মহল নানাভাবে ষড়যন্ত্র করছে। এ ষড়যন্ত্র মোকাবিলায় ঠাকুরগাঁওয়ের সর্বস্তরের লোকজনকে এগিয়ে আসতে হবে। সকলে মিলে কাজ করলে কোনো ষড়যন্ত্রই আমাদের বাঁধাগ্রস্ত করতে পারবে না।

অপরাধীদের মুখোশ উন্মোচন করে দিতে হবে। উপযুক্ত শাস্তি নিশ্চিত করতে হবে। তার জন্য আমাদের আইনশৃঙ্খলা বাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সদর থানার ওসি তানভিরুল ইসলাম, রুহিয়া থানার ওসি চিত্ত রঞ্জন রায়, রাজাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকার।

ভয়েস টিভি/এসএফ

You may also like