Home সারাদেশ রাজারহাটে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজারহাটে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার

by Amir Shohel
আত্মহত্যা

কুড়িগ্রামের রাজারহাটে রাব্বি (১২) নামে এক কিশোরের অর্ধ ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

৭ মে শুক্রবার দুপুর সাড়ে ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের টগরাইহাটে বিলের পাশে ইউক্যালিপ্টাস গাছ থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

রাব্বি উপজেলার চাকিরপশার ইউনিয়নের ছুটু মৌজার হারেছ আলীর ছেলে।

রাব্বির মা রেবা বেগম জানান, প্রতিদিনের মতো শুক্রবার সকালে বাবা ও ছেলে তাদের বাড়ির খামারের হাঁসগুলোকে খাবারের জন্যে টগরাইহাট বড় পুলের কাছে ক্যানেলের মধ্যে নিয়ে যায়। তারা সঙ্গে খাবারও নিয়ে গিয়েছিল। ছেলেকে সেখানে রেখে হারেছ আলী বাড়িতে খড় শুকানোর জন্য চলে আসে। সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয়রা শিশুটির ঝুলন্ত মরদেহ দেখে তার বাবা ও পুলিশকে খবর দেয়। রাব্বি রাজারহাট ফোরকানিয়া মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী সাহেব আলী ও ইউপি মেম্বার মোসলেম উদ্দিন জানান, ইউক্যালিপ্টাস গাছে গলায় ওড়না পেঁচানো অবস্থায় শিশুটিকে দেখতে পাওয়া যায়। এসময় শিশুটির শরীরের অর্ধেকাংশ মাটিতেই লেগে ছিল। পাশেই অর্ধেক খাবার ও তরকারি পরে আছে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার জানান, প্রাথমিকভাবে শিশুটি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে শনাক্ত করা হয়। সুরৎহাল শেষে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে প্রকৃত তথ্য উদঘাটন করা যাবে। এ ব্যাপারে রাজারহাট থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

ভয়েসটিভি/এএস

You may also like