Home বিনোদন রাজ কুন্দ্রাকে নিয়ে শিল্পাকে কটাক্ষ শার্লিন চোপড়ার

রাজ কুন্দ্রাকে নিয়ে শিল্পাকে কটাক্ষ শার্লিন চোপড়ার

by Shohag Ferdaus

পর্নকাণ্ডে কয়েকদিন আগেই জামিন পেয়েছেন রাজ কুন্দ্রা। তবুও তাকে ঘিরে এখনও বিতর্ক থামেনি। এমনকী, রাজ পর্নকাণ্ডে যুক্ত হওয়ার পর থেকেই তার স্ত্রী অভিনেত্রী শিল্পা শেঠিকে নিয়েও নিন্দুকেরা মেতে উঠেছিলেন সমালোচনায়। তবে শিল্পা শেঠি এসবে একেবারেই পাত্তা দেননি। তবে এবার টুইটারে সরাসরি শিল্পা শেঠিকে একহাত নিলেন অভিনেত্রী শার্লিন চোপড়া। এই শার্লিনই রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পর তার নামে যৌন নির্যাতনের অভিযোগ এনেছিলেন।

শার্লিন চোপড়া টুইটারে শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রাকে ট্যাগ করে লিখলেন, ‘টিভিতে আপনি অনেক কিছুই করেন, বলেন। শিল্পীকে সাষ্টাঙ্গ প্রণাম করতেও দেখা যায় আপনাকে। মাঝে মধ্যে একটু টিভির পর্দায় বেরিয়ে কিছু একটা করুন। রাজপ্রাসাদ থেকে বাইরে বেরিয়ে বাইরের জগতটার দিকে তাকান। সেলিব্রিটির মুখোশ খুলে মানুষকে সাহায্য করুন। দেখবেন আপনার সামনে সবাই মাথা নোয়াবে!’

রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পর তার নামে যৌন নির্যাতনের অভিযোগ এনেছিলেন শার্লিন চোপড়া। শার্লিন চোপড়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘২০১৯ সালের শুরুর দিকে আমার সহকারীকে ফোন করেন রাজ। রাজ আমার নামে একটি অ্যাপ তৈরি করার কথা বলেছিলেন। তারপর হঠাৎ আমার বাড়িতে এসে হাজির হন রাজ। রাজের সঙ্গে এই অ্যাপ নিয়ে বচসাও হয় আমার। তারপরই হঠাৎ আমাকে জোর করে চুমু খেতে শুরু করেন রাজ! আমি বাধা দিলেও, রাজ আমার কথা শোনেননি।’

শার্লিন আরও জানিয়ে ছিলেন, শিল্পার সঙ্গে সম্পর্ক খুব একটা ভালো ছিল না রাজের। সেই দুঃখও প্রকাশ করেছিলেন রাজ কুন্দ্রা। মঙ্গলবার মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার প্রপার্টি সেলের আধিকারিকদের সামনে নিজের বয়ান রেকর্ড করেছেন শার্লিন।

অ্যাডাল্ট ভিডিওর জগতে বেশ পরিচিত নাম শার্লিন চোপড়া। প্রায় দিনই সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও পোস্ট করেন শার্লিন। শোনা যায়, বহু আগে রাজের প্রজেক্টে কাজ করেছিলেন শার্লিন। সূত্রের খবর অনুযায়ী, সেই সময়ও এক একেকটি প্রজেক্টের জন্য রাজের কাছ থেকে ৩০ লাখ টাকা পেতেন শার্লিন চোপড়া। এমন ১৫ থেকে ২০টি প্রজেক্টে কাজ করেছিলেন এই মডেল অভিনেত্রী।

ভয়েস টিভি/এসএফ

You may also like