Home জাতীয় ইকবালের আরও ৫ দিনের রিমান্ড মঞ্জুর

ইকবালের আরও ৫ দিনের রিমান্ড মঞ্জুর

by Mesbah Mukul

কুমিল্লার নানুয়ার দিঘির পাড়ের পূজামণ্ডপে পবিত্র কোরআন রাখার ঘটনায় প্রধান অভিযুক্ত হিসেবে গ্রেফতার হওয়া ইকবাল হোসেনসহ আরও চারজনকে পাঁচ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। আজ শুক্রবার বিকেল পৌনে ৩টায় তাদের কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা সুলতানার আদালতে হাজির করা হলে আদালত এ আদেশ দেন।

দুপুরে তাদেরকে আদালতে উপস্থাপন করা হলে সিআইডি তাদের আরও সাত দিনের রিমান্ড আবেদন করে। আদালত দ্বিতীয় দফায় তাদের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেন সিআইডির সহকারী পুলিশ সুপার এনামুল হক।

গত শনিবার কুমিল্লা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পূজামণ্ডপে কোরআন রেখে আসা ইকবাল হোসেন, ৯৯৯ এ কল করা ইকরাম হোসেন, দারোগা বাড়ি মাজারের দুই সহকারী খাদেমসহ চার আসামিকে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ। আদালত তাদের সাত দিনের রিমান্ড মঞ্জুর করে।

এদিকে কোতোয়ালি থানায় দায়েরকৃত ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার মামলা ও ডিজিটাল নিরাপত্তা আইনের একটি মানলার তদন্ত ভার পায় সিআইডি।

গত ১৩ অক্টোবর নানুয়া দীঘির পাড়ে পূজামণ্ডপে কোরআন শরীফ রেখে বিশৃঙ্খলা সৃষ্টি করা হয়। পরে সিসিটিভি ফুটেজ দেখে ঘটনায় জড়িত ইকবাল হোসেনকে কক্সবাজার থেকে গ্রেফতার করা হয়। এর আগেই পুলিশের কাছে গ্রেফতার ছিল ৯৯৯ এ প্রথম কল করা ইকবাল হোসেন এবং দারোগাবাড়ী মাজারের খাদেম ফয়সাল ও হাফেজ হুমায়ুন কবীর।

ভয়েসটিভি/এমএম

You may also like