Home বিনোদন জায়েদ খান ও তার প্যানেলের নির্বাচিত সদস্যরা শপথ নিয়েছেন 

জায়েদ খান ও তার প্যানেলের নির্বাচিত সদস্যরা শপথ নিয়েছেন 

by Roman Kabir

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে আবারও শপথ নিয়েছেন চিত্রনায়ক জায়েদ খান।

৪ মার্চ  শুক্রবার এফডিসিতে সভাপতি ইলিয়াস কাঞ্চনের কাছ থেকে তিনি শপথবাক্য পাঠ করেন। এ সময় তার প্যানেল থেকে নির্বাচিত অন্যান্য সদস্যরাও শপথ নিয়েছেন।

এদিন বিকেল ৫টায় জায়েদ খানের সঙ্গে শপথ নেন সহসভাপতি পদে ডিপজল, আন্তর্জাতিক সম্পাদক পদে জয় চৌধুরী, সদস্য পদে অরুণা বিশ্বাস, সুচরিতাসহ অন্যরা।

গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দুই বছর মেয়াদী নির্বাচন। এই নির্বাচনে সভাপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান নির্বাচিত হলেও নিপুণের অভিযোগের প্রেক্ষিতে জায়েদ খানের প্রার্থীতা বাতিল হয়। পরে নিপুণকে সাধারণ সম্পাদক হিসেবে বিজয়ী ঘোষণা করে আপিল বোর্ড।

গেল ৬ ফেব্রুয়ারি নতুন সভাপতি ইলিয়াস কাঞ্চনকে শপথবাক্য পাঠ করান বিদায়ী সভাপতি মিশা সওদাগর। পরে একইদিনে নিপুণসহ বাকীদের শপথ পড়ান ইলিয়াস কাঞ্চন। সেদিন মিশা-জায়েদ প্যানেল থেকে জয়ী নাদের খান ছাড়া আর কেউ উপস্থিত ছিলেন না। পরে আলাদাভাবে অঞ্জনা ইলিয়াস কাঞ্চন শপথ নেন ১৬ ফেব্রুয়ারি।

এদিকে নানা বাক-বিতণ্ডা আর আইনি লড়াই শেষে ২ মার্চ জায়েদ খানের পক্ষে রায় আসে। অবশেষে আজ সাধারণ সম্পাদক হিসেবে শপথ নিলেন জায়েদ, সঙ্গে বাকিরাও শপথ গ্রহণ করেছেন।

ভয়েসটিভি/আরকে

You may also like