Home বিনোদন মেদ ঝরাতে শরীরচর্চায় মনোযোগী শ্রীলেখা

মেদ ঝরাতে শরীরচর্চায় মনোযোগী শ্রীলেখা

by Shohag Ferdaus
বি

বাড়তি মেদ ঝরাতে শরীরচর্চায় দারুণ মনোযোগী শ্রীলেখা মিত্র। প্রায়ই তার সামাজিক যোগাযোগ মাধ্যমে সে সব ছবি দেখা যায়। ২ জুন বুধবার জিম বন্ধ থাকায় বাড়িতেই অভিনেত্রী শরীরচর্চা করেছেন। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ারও করেছেন।

ছবি সম্বন্ধে বলতে গিয়ে নিজেকে নিজে নতুন তকমাও দিয়েছেন, ‘প্ল্যাঙ্কারসয়ারি’! কিন্তু শ্রীলেখার সেই ছবিতে অনেকেই বাজে মন্তব্য করেছেন। শরীরচর্চার পোশাক ছাপিয়ে অভিনেত্রীর বক্ষভাঁজের দিকেই মনোযোগ অনেকের।

নিজেকে নিয়ে যখন তখন রসিকতায় মজতে ভালবাসেন অভিনেত্রী স্বয়ং। তাই নেটাগরিকদের এই মন্তব্য তিনি উপভোগই করছেন। আনন্দবাজারকে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

তাঁর দাবি, ‘‘অনেকেই সাধারণত কয়েক সেকেন্ডের বেশি প্ল্যাঙ্ক করতে পারেন না। আমি টানা দেড় মিনিট এই কসরত করতে পারি।’’

নেটাগরিকদের তোলা প্রশ্নেরও সাফ জবাব দিয়েছেন তিনি। বলেছেন, তিনি প্ল্যাঙ্ক করতে পারলেও ‘প্ল্যান’ অর্থাৎ পরিকল্পনার পথে হাঁটেননি কোনও দিন। মনে করেন, ছকে চললে জীবন উপভোগ করা যায় না। কিচ্ছু পাওয়াও যায় না।

পাশাপাশি শ্রীলেখার এও দাবি, অনেকেরই কৌতূহল তার জীবন যাপন নিয়ে। সবার প্রশ্ন, শ্রীলেখা এখন আর তেমন কাজ করেন না। তবু এত আরামদায়ক জীবন যাপন করেন কী করে? এ প্রশ্নেরও উত্তর দিয়েছেন অভিনেত্রী। তার মতে, অন্যদের মতো উপার্জনের টাকা জলের মতো অকারণে খরচ করেননি। সঞ্চয় করেছেন। আজ সেই জোরেই মেয়ে মাইয়্যাকে নিয়ে নিরাপদে দিন কাটাচ্ছেন তিনি। শ্রীলেখার কথায়, ‘‘বলতে পারেন, এটাই আমার জীবনধারণের সহজ হিসেব।’’

ভয়েস টিভি/এসএফ

You may also like