Home সারাদেশ যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের পাঁচ কর্মকর্তা গ্রেফতার

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের পাঁচ কর্মকর্তা গ্রেফতার

by Shohag Ferdaus

যশোরে শিশু উন্নয়ন কেন্দ্রের (বালক) তিন কিশোরকে পিটিয়ে হত্যার মামলায় ওই কেন্দ্রের পাঁচ কর্মকর্তাকে গ্রেফতার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের সঙ্গে কেন্দ্রের তত্ত্বাবধায়ক (সহকারী পরিচালক) আবদুল্লাহ আল মাসুদসহ পাঁচজনের জড়িত থাকার প্রমাণ মেলায় পুলিশ তাঁদের গ্রেফতার দেখিয়েছে। ১৫ আগস্ট শনিবার সকালে যশোরের পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

শিশু উন্নয়ন কেন্দ্রের তত্ত্বাবধায়ক ছাড়া গ্রেফতার হওয়া অপর চারজন হলেন সহকারী তত্ত্বাবধায়ক মাসুম বিল্লাহ, সাইকো সোশ্যাল কাউন্সিলর মুশফিকুর রহমান, ফিজিক্যাল ইনস্ট্রাক্টর শাহানূর আলম এবং কারিগরি প্রশিক্ষক ওমর ফারুক।

যশোরের পুলিশ সুপার বলেন, তিন কিশোর নিহত হওয়ার ঘটনায় কেন্দ্রের ১০ জনকে পুলিশ হেফাজতে নিয়ে গতকাল দিনভর জিজ্ঞাসাবাদ করা হয়। এর মধ্যে পাঁচ কর্মকর্তার জড়িত থাকার তথ্য বেরিয়ে এসেছে। যে কারণে তাদের কিশোর হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

এর আগে গতকাল সন্ধ্যায় নিহত কিশোর পারভেজ হাসানের বাবা খুলনার দৌলতপুর উপজেলার মহেশ্বরপাশা পশ্চিম সেনপাড়া গ্রামের বাসিন্দা রোকা মিয়া যশোর কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ভয়েস টিভি/যশোর প্রতিনিধি/এসএফ

You may also like