Home খেলার খবর পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার সুবর্ণ সুযোগ বার্সেলোনার

পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার সুবর্ণ সুযোগ বার্সেলোনার

by Imtiaz Ahmed

লা লিগায় বার্সেলোনার সামনে পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার বড় সুযোগ আজ। প্রতিপক্ষের মাঠে আজ মঙ্গলবার লেভান্তের মুখোমুখি হবে কাতালানরা। ম্যাচটিতে লেভান্তেকে হারাতে পারলেই পয়েন্ট টেবিলের শীর্ষে উঠবে বার্সা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দিবাগত রাত ২টায়।

এই মুহূর্তে লা লিগার পয়েন্ট টেবিলে তীব্র লড়াই চলছে। ৩৫ রাউন্ড শেষে জমে উঠেছে লড়াই। যে লড়াইয়ে সমানভাবে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ, রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। বাদ নেই সেভিয়াও। এই চার দলের লড়াইয়ের মধ্যেই জানা যাবে কে হবে এই মৌসুমের চ্যাম্পিয়ন।

৩৫ রাউন্ড শেষে বার্সা ও রিয়ালের পয়েন্ট সমান ৭৫। তবে মুখোমুখি লড়াইয়ে এগিয়ে থাকায় বার্সার উপরে রয়েছে রিয়াল মাদ্রিদ। আর এই দুদলের চেয়ে দুই পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ। ৭১ পয়েন্ট নিয়ে চারে আছে সেভিয়া।

আজ শীর্ষে থাকা অ্যাথলেটিকোকে সরাতেই মাঠে নামবে বার্সা। এর আগে প্রথম লেগে লেভান্তেকে লিওনেল মেসির একমাত্র গোলে হারিয়েছিল বার্সা।

আজ হারাতে পারলে শিরোপা জয়ের জন্য এগিয়ে যাবেন মেসিরা। বার্সা শীর্ষে যেতে পারলেই দুইয়ে থাকা রিয়াল মাদ্রিদের উপর চাপ বাড়বে।

কিন্তু কোন কারণে লেভান্তের বিপক্ষে যদি বার্সা হেরে যায় বা ড্র করে তাহলে আজই শিরোপা পুনরুদ্ধারের অবশিষ্ট সম্ভাবনাটুকু শেষ হয়ে যাবে। কারণ এই ম্যাচের পর বার্সার বাকি থাকবে মাত্র দুটি ম্যাচ। তাই আজই টিকে থাকার ম্যাচে লড়তে হবে মেসি-গ্রিজম্যানদের।

ভয়েস টিভি/আইএ

You may also like