Home বিনোদন সন্তানের অপেক্ষায় ফারুকী-তিশা দম্পতি

সন্তানের অপেক্ষায় ফারুকী-তিশা দম্পতি

by Amir Shohel

প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরওয়ার ফারুকী বাবা হচ্ছেন। মা হচ্ছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ফারুকী-তিশা দম্পতির ঘর আলো করে সন্তান আসছে। আর এই সন্তানের অপেক্ষায় নিজেদের অনুভূতির কথা জানিয়েছেন ফারুকী-তিশা দুজনেই।

২৮ ডিসেম্বর মঙ্গলবার বিকালে ফারুকী ও তিশা নিজেদের ভেরিফায়েড পেজে দুটি ছবি দিয়ে নিজেদের এই সুখবর শেয়ার করেছেন।

ফারুকী তার ফেসবুক পেজে লিখেছেন- “যখন তোমার জন্ম হয়, তখন একই সাথে আসলে জন্ম হয় আমাদেরও/ আমি যখন কবিতা লিখি, তখন কবিতাও কি কিছুটা লিখে না আমায়?”

তিনি আরও লেখেন, সন্তানের চোখে নিজের জন্ম হতে দেখা, একজন মা হিসেবে, একজন বাবা হিসেবে, এক অনির্বচনীয় অনুভুতিই আসলে। বেশ কিছুদিন ধরে তিশাকে এবং আমাকে এই প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে- “তিশাকে কেনো কোথাও দেখা যাচ্ছে না? সে কেনো সবকিছুতে অনুপস্থিত?”

অনুপস্থিত কারন আমাদের জীবনে আরেকজন মানুষের উপস্থিতি আসন্ন। তিশা এবং আমি আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে।

এদিকে তিশাও একই ছবি দিয়ে নিজের ভেরিফায়েড পেজে নিজের অনুভূতি শেয়ার করেছেন। তিনি লিখেছেন, আলহামদুলিল্লাহ। নতুন বছর, নতুন পরিচয়ের অপেক্ষা। বেশ কিছুদিন ধরে আপনারা জানতে চাচ্ছেন- ‌‍“আমাকে কোথাও দেখা যাচ্ছে না কেনো? আমি কেনো সবকিছুতে অনুপস্থিত?”

তিনি লেখেন, এই ছবিটাতেই নিশ্চয় সবকিছুর উত্তর পাচ্ছেন। আমি অনুপস্থিত কারন আমার জীবনে একটা সুখবর আসন্ন। আমি এবং ফারুকী আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে।
তাদের এই অনুভূতি শেয়ারের পর সামাজিক মাধ্যমে প্রিয়জন, সহৃদ ও ভক্ত-অনুরাগীরা তাদের শুভকামনা জানাচ্ছেন। ভক্তদের শুভেচ্ছা ভালোবাসায় কৃতজ্ঞতাও জানাচ্ছেন ফারুকী-তিশা।

বাংলা টেলিভিশন নাটক ও চলচ্চিত্রের মেধাবী নির্মাতা মোস্তফা সরওয়ার ফারুকী আন্তর্জাতিক অঙ্গনে খ্যাতি লাভ করেছেন ইতোমধ্যে। তিশা বাংলা নাটক ও চলচ্চিত্রের জনপ্রিয় ও একই সঙ্গে মেধাবী অভিনেত্রী। তিনি চলচ্চিত্র প্রযোজনাও করেছেন।

ভয়েসটিভি/এএস

You may also like