Home চিকিৎসা সরকারি টেস্টেও ডা. জাফরুল্লাহর করোনা পজিটিভ

সরকারি টেস্টেও ডা. জাফরুল্লাহর করোনা পজিটিভ

by shahin
ভ্যাকসিনের

ভয়েস রিপোর্ট:  গণস্বাস্থ্য কেন্দ্রের পর এবার সরকারি পরীক্ষায়ও ডা. জাফরুল্লাহ চৌধুরীর করোনা পজেটিভ এসেছে ।
প্রথমে গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত অ্যান্টিজেন কিট দিয়ে পরীক্ষায় গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর করোনা পজেটিভ বলে তথ্য জানানো হয় । এর পর শুরু হয় নানা তর্কবিতর্ক । কারণ গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত অ্যান্টিজেন কিট সরকার অনুমোদিত নয় ।
সরকার থেকে নির্ধারিত প্রতিষ্ঠানে করোনা পরীক্ষা করা হয় বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের রাজনীতির নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর । সরকারি পরীক্ষার ফলাফলেও ডা. জাফরুল্লাহ চৌধুরীর শরীরে করোনা শনাক্ত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় গণস্বাস্থ্য কেন্দ্রের ভেরিফায়েড ফেসবুক পেজে এতথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী শারীরিকভাবে সুস্থ, স্থিতিশীল আছেন। এন্টিজেন, এন্টিবডি টেস্টের পর বুধবার তার আরটি-পিসিআর টেস্টের ফলাফলও পজেটিভ এসেছে।

গণস্বাস্থ্য কেন্দ্র জানিয়েছে, ডা. জাফরুল্লাহ চৌধুরী নিজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন, স্বাভাবিক কাজকর্ম করছেন। তিনি দেশবাসীকে কাছে দোয়া চেয়েছেন।

ওই ফেসবুক পোস্টে আরও বলা হয়েছে, ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্য বিষয়ে প্রধানমন্ত্রী খোঁজখবর নিয়েছেন এবং রোগমুক্তি কামনা করেছেন বলে ডা. চৌধুরী জানিয়েছেন। এ জন্য তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াও তার স্বাস্থ্য বিষয়ে খোঁজ নিয়েছেন।।

You may also like