Home জাতীয় সরকার মানুষ বাঁচানোর কোনো কাজ করছে না: রিজভী

সরকার মানুষ বাঁচানোর কোনো কাজ করছে না: রিজভী

by Newsroom
রিজভী

ভয়েস রিপোর্ট: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, সরকার মানুষ বাঁচানোর কোনও কাজ করেনি। তথাকথিত উন্নয়নের নামে আওয়ামী লীগের নেতাকর্মীরা পকেট ভারীর কাজ করেছে। ক্যাসিনো দিয়ে এই টাকাকে বিদেশে পাচারের ব্যবস্থা করেছে।
শুক্রবার সকালে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার নিমতলীতে বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপুর ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি। বিএনপি নেতা বলেন, জনগণকে সহায়তা করার জন্য বিরোধী দলের নেতাকর্মীরা এগিয়ে যাবে, সেখানেও সরকার বাধা দিচ্ছে।
তার দাবি, বাংলাদেশের ৭০ থেকে ৭৫ ভাগ হাসপাতালে করোনা চিকিৎসার ব্যবস্থা নেই। রোগীদের বাঁচানোর জন্য হাসপাতালে যন্ত্রপাতির ব্যবস্থা করা হয়নি। যার মাধ্যমে প্রকৃত উন্নয়ন হবে সেটাও করেনি। ভয়ংকর পরিস্থিতি তৈরি করে এখন মানুষ মরুক বা বাঁচুক তাতে সরকারের কোনও দায়িত্ব নেই।
ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, মুন্সীগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সিরাজদিখান উপজেলা বিএনপির সভাপতি আব্দুল কুদ্দুস ধীরন, শ্রীনগর উপজেলা বিএনপির সভাপতি মো. শহীদুল ইসলামসহ অনেকে

You may also like