Home খেলার খবর সাকিবের বিশ্বকাপ শেষ

সাকিবের বিশ্বকাপ শেষ

by Shohag Ferdaus

হ্যামস্ট্রিং ইনজুরিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান। যদিও বিশ্বকাপ মিশন একপ্রকার শেষই বাংলাদেশের। তাই তো নিয়মরক্ষার শেষ দুই ম্যাচে পাওয়া যাবে না বিশ্বসেরা অলরাউন্ডারকে।

দুঃসংবাদ যেন পিছু ছাড়ছে না বাংলাদেশের। টানা তিন হারে টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন প্রায় শেষ বাংলাদেশের। শেষ দুই ম্যাচে সান্ত্বনার জয় পাওয়ার জন্য চাতক পাখির মতো চেয়ে ছিল দল। কিন্তু সেখানেও লাগলো ধাক্কা, আবারও খারাপ খবর! ইনজুরিতে বিশ্বকাপ থেকেই ছিটকে গেলেন সাকিব আল হাসান। হ্যামস্ট্রিং ইনজুরিতে ভুগছিলেন তিনি উইন্ডিজের বিপক্ষে ম্যাচ থেকেই। ছোট রান আপে যেমন বল করছিলেন তেমনি ওপেনিংয়ে নেমেও খোড়াতে দেখা গেছে তাকে। অবশেষে পর্যবেক্ষণ শেষে জানা গেল, বিশ্বকাপ শেষে দল ফেরার আগেই দেশে ফিরতে হবে সাকিবকে।

এই বিশ্বকাপেও ব্যাট আর বল হাতে উজ্জ্বল ছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। ৬ ম্যাচে করেছেন ১৩১ রান, উইকেট শিকার করেছেন ১১টি। প্রথম পর্বের দুই জয়ে হয়েছেন ম্যাচসেরা। মালিঙ্গাকে হটিয়ে ক্রিকেটের খাটো ফরম্যাটে সর্বোচ্চ উইকেট শিকারির মসনদেও বসেন সাকিব।

সাকিবের বদলি নিতেও বাংলাদেশকে পড়তে হবে জটিলতায়। বদলি আসার পর ছয়দিন কোয়ারেন্টাইনে থাকার পর যেতে পারবে হোটেলের বায়োবাবলে। তাই তো সাকিবের বদলি ছাড়াই দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে হবে টাইগারদের।

ভয়েস টিভি/এসএফ

You may also like