Home বিনোদন সানি লিওনের নোংরামি, ‘ক্ষমা না চাইলে ভারতে থাকতে পারবেন না’

সানি লিওনের নোংরামি, ‘ক্ষমা না চাইলে ভারতে থাকতে পারবেন না’

by Amir Shohel

সাবেক পর্নো তারকা ও বর্তমানে বলিউড অভিনেত্রী সানি লিওন আইকনিক গান ‘মধুবন মে রাধিকা নাচে’ গানে নোংরামিতে ভরা পারফরমেন্স করেছেন বলে দাবি করেছেন বৃন্দাবনের ধর্মগুরু নাভাল গিরি মহারাজ। তাই সানি লিওনের সর্বশেষ ভিডিও অ্যালবাম নিষিদ্ধের দাবি জানিয়েছেন তিনি। এর মধ্য দিয়ে তিনি তাদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়েছেন। ‘তাই যদি সরকার এই অভিনেত্রীর বিরুদ্ধে ব্যবস্থা না নেয় এবং তার ভিডিও অ্যালবাম বন্ধ না করে, তাহলে আমরা আদালতে যাবো’- বলে হুমকি দিয়েছেন মহারাজ।

ভারতের সরকারি বার্তা সংস্থা পিটিআই এ খবর দিয়েছে। এতে আরো বলা হয়, ১৯৬০ সালে বিখ্যাত ছবি ‘কোহিনুর’-এ ওই গানটি গেয়েছিলেন শিল্পী মোহাম্মদ রফি। আর সেই থেকে এই গানটি ভারতীয় উপমহাদেশে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। আবাল-বৃদ্ধ-বণিতা সবার অতি পছন্দের এই গানটি একটি আইকনিক গানে পরিণত হয়।

কিন্তু এই গান নিয়ে নোংরামি করার কারণে সানি লিওনের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন বৃন্দাবনের মহারাজ।

তিনি বলেছেন, ভিডিও থেকে আপত্তিকর ওই দৃশ্য প্রত্যাহার এবং প্রকাশ্যে মাফ না চাইলে সানি লিওনকে ভারতে থাকতে দেয়া হবে না। একই বিষয়ে তীব্র আপত্তি তুলেছেন অখিল ভারতীয় তীর্থ পুরোহিত মহাসভার জাতীয় পর্যায়ের প্রেসিডেন্ট মহেশ পাঠকও। তিনি বলেছেন, সানি লিওন এই গানে ভয়াবহ আপত্তিকরভাবে নিজেকে উপস্থাপন করেছেন। এর মধ্য দিয়ে তিনি বৃজভূমির আভিজাত্যকে ক্ষতিগ্রস্ত করেছেন।

উল্লেখ, বুধবার ‘মধুবন’ শীর্ষক সর্বশেষ এই মিউজিক ভিডিও প্রকাশ করেছে সারেগামা মিউজিক। এতে কণিকা কাপুর এবং অরিন্দম চক্রবর্তীর গাওয়া পার্টি বিষয়ক গানে অভিনয় করেছেন সানি লিওন। মধুবন গানটিতে যে ভালবাসার কথা বলা হয়েছে তা হিন্দুদের দেবতা কৃষ্ণ এবং রাধার ভালোবাসা নিয়ে। কিন্তু দেবদেবীর সেই ভালবাসা নিয়ে সস্তা যৌনতার সুড়সুড়ি দেয়ার কারণে নেটিজেনরাও আহত হয়েছেন।

ভয়েসটিভি/এএস

You may also like