Home বিনোদন সালমানের দাম ৫২২ কোটি টাকা

সালমানের দাম ৫২২ কোটি টাকা

by Amir Shohel

রিয়েলিটি শো বিগ বস ১৪’র পুরো সিজনের জন্য এবার ৫২২ কোটি টাকা নিচ্ছেন বলিউডের হিট নায়ক সালমান খান। অবিশ্বাস্য হলেও সত্যি যে গত বছরের চেয়ে দ্বিগুণেরও বেশি দর হাঁকিয়েছেন তিনি। এই পরিমাণ টাকা দিয়ে তিনি অন্তত পাঁচটি সিনেমা করতে পারতেন।

বড় পর্দায় বলিউড সুপারস্টার সালমান খানের একের পর এক ব্লকবাস্টার হিট ছবির প্রভাব আছে ছোট পর্দায়ও। ‘বিগ বস’–এর যে পর্বে সালমান খান থাকেন, সেই পর্বের টিআরপি বেড়েছে হু হু করে। তাই সালমান যত বড় অঙ্কের চেকই চান না কেন, প্রযোজকেরা তা দিতে বাধ্য। সেই সুযোগটা কড়ায়–গন্ডায় কাজে লাগাচ্ছেন সালমান। তাই গত বছরের চে দ্বিগুণেরও বেশি দর হাঁকিয়েছেন তিনি।

‘বিগ বস ১৩’-এর শুরুতেই খবর উঠেছিল যে সালমান ওই সিজনে প্রতি সপ্তাহে ১৭ কোটি টাকা নিচ্ছিলেন। অর্থাৎ, সব মিলিয়ে পুরো সিজনের জন্য সালমান নিয়েছেন ২০০ কোটিরও বেশি। আর এবার সালমান খান পুরো সিজনের জন্য বাংলাদেশি মুদ্রায় নেবেন ৫২২ কোটি টাকা। প্রতি সপ্তাহে সালমানের অ্যাকাউন্টে যোগ হবে প্রায় ৪৫ কোটি টাকা। অর্থাৎ পর্বপ্রতি ২২ কোটি টাকার বেশি নেবেন তিনি।

আসছে অক্টোবরেই প্রিমিয়ার হওয়ার কথা জনপ্রিয় এই শো’টির। ইতোমধ্যে প্রতিযোগীর খোঁজ চলছে। ফিল্মফেয়ার এক প্রতিবেদনে জানায়, ‘বিগ বস’ আসছে নতুনরূপে। তাতে যোগ হচ্ছে নতুন নতুন সাসপেন্স আর ড্রামা।

এদিকে বলিউডের আরেক সুপারস্টার অক্ষয় কুমার এবার ‘দ্য এন্ড’–এর মাধ্যমে ডিজিটাল দুনিয়া মাতাতে আসছেন। এই প্রজেক্টের জন্য অক্ষয় বাংলাদেশি মুদ্রায় ১০০ কোটি টাকা দাবি করেছেন। আর পারিশ্রমিকের এই দাবিতে সম্মতি জানিয়েছেন প্রযোজকও।

জানা গেছে, প্রতি সিজনে আটটা করে পর্বে ‘দ্য এন্ড’ তিন সিজনে মুক্তি পাবে। প্রথমে পরিকল্পনা ছিলো, প্রতিবছর একটা করে সিজন মুক্তি পাবে। তবে এতে কোনো পরিবর্তন আনা হয়েছে কি না, তা জানা যায়নি।

বলিউডের এই খিলাড়ি এক মাসে আটটা পর্বের শুটিং শেষ করে প্রজেক্টটি সম্পূর্ণ করবেন। এখানে অক্ষয়ের সঙ্গে দেখা যেতে পারে ‘বিগবস’ খ্যাত শাহনাজ গিলকে। সিরিজটি মুক্তি পাবে আমাজন প্রাইমে।

ভয়েস টিভি/এএস

You may also like