Home অপরাধ সিএনজি-দেশীয় অস্ত্রসহ ছিনতাইকারী আটক

সিএনজি-দেশীয় অস্ত্রসহ ছিনতাইকারী আটক

by Amir Shohel

গাজীপুর সিটি কর্পোরেশনের সদর থানার দেশীপাড়া এলাকা থেকে ছিনতাইকৃত সিনএজি ও দেশীয় অস্ত্রসহ এক ছিনতাইকারীকের আটক করেছে র‌্যাব-১ এর সদস্যরা। ৫ অক্টোবর সোমবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে দেশীপাড়া নতুন বাজারের সালনা-জয়দেবপুর সড়কে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক মো. জয় শেখ (২০) নড়াইল জেলার নরাগাতি থানার পহরডাংগা গ্রামের মৃত শহিদুল শেখের ছেলে।

র‌্যাব-১ এর গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গাজীপুর মেট্রোপলিটন সদর থানার দেশীপাড়া এলাকায় ছিনতাই চক্র অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে নতুন বাজার সালনা-জয়দেবপুর সড়কে অভিযান চালানো হয়। এ সময় জয় শেখকে পাকা রাস্তার উপর থেকে একটি সিএনজি, চাপাতিসহ আটক করা হয়েছে।

তিনি আরো জানান, আটক জয় শেখ জিজ্ঞাসাবাদে জানিয়েছে সে একটি সংঘবদ্ধ ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। তার অন্য সহযোগীদের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের নিয়মিত সিএনজি, ব্যাটারী চালিত অটোরিক্সা ছিনতাইসহ এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই করে আসছে।

এছাড়াও অপরিচিত কোন সাধারণ পথচারীদেরকে দেখলে তাদের গতিবিধি লক্ষ্য করে কৌশলে ছিনতাই এবং তাদের কাজে বাধা দিলে অস্ত্র দিয়ে আঘাত করে মালামাল লুট করে আসছে। উদ্ধারকৃত সিএনজি ও অস্ত্রসহ আটককৃতকে থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

ভয়েসটিভি/এএস

You may also like