Home বিনোদন ‘সিনেবাজ’ অ্যাপসের ওয়েব সিরিজে অভিনয় করবেন মিলন

‘সিনেবাজ’ অ্যাপসের ওয়েব সিরিজে অভিনয় করবেন মিলন

by Newsroom
আনিসুর রহমান মিলন

ঢাকা : দেশের খ্যাতনামা প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের অ্যাপস ‘সিনেবাজ’। এই অ্যাপস’র জন্য ওয়েব সিরিজ নির্মাণ করতে যাচ্ছেন প্রযোজনা প্রতিষ্ঠানটি। এরইমধ্যে সিনেবাজ অ্যাপস’র জন্য ওয়েব সিরিজে কাজ করতে সম্মতি জানিয়েছেন দেশের জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন । খুব শিগগির তিনি কাজ শুরু করবেন বলে জানা গেছে।

শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের প্রযোজনায় ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিয়ে নির্মিত ‘আগস্ট ১৯৭৫’ চলচ্চিত্রে অভিনয় করেছেন মিলন। গত ৬ আগস্ট বৃহস্পতিবার বিএফডিসিতে চলচ্চিত্রটির টিজার ও অফিসিয়াল পোস্টার রিলিজ করা হয়েছে। যা এরইমধ্যে দর্শকমহলে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। এই ধারাবাহিকতায় ওয়েব সিরিজটিতেও দর্শকদের জন্য চমক থাকবে বলে জানিয়েছেন অভিনেতা আনিসুর রহমান মিলন।

“আগস্ট ১৯৭৫” চলচ্চিত্রে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দাফনের দৃশ্যায়নের সময় জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলনের অভিনয় দেখে প্রযোজক ও পরিচালক মো: সেলিম খান শুটিং সেটে আবেগ-আপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়েন। পুরো শুটিং ইউনিটেই কান্নার রোল পড়ে যায়। একারণে এক ঘণ্টারও বেশি সময় শুটিং বন্ধ রাখতে হয়েছিল।

ভয়েস টিভি/বিনোদন ডেস্ক/ডিএইচ

You may also like