Home পশ্চিমবঙ্গ জলোচ্ছ্বাসের মধ্যেই ক্ষতিগ্রস্তদের সাহায্যে সোহম

জলোচ্ছ্বাসের মধ্যেই ক্ষতিগ্রস্তদের সাহায্যে সোহম

by Shohag Ferdaus

ঘূর্ণিঝড় ইয়াস আসার আগে থেকেই পশ্চিমবঙ্গের নিজ নির্বাচনী এলাকা চণ্ডীপুরে রয়েছেন সোহম চক্রবর্তী। এই আসন থেকেই সদ্য নির্বাচিত বিধায়ক তিনি।

সোহম ও তার টিমের উদ্যোগেই বিপজ্জনক এলাকার বাসিন্দাদের নিরাপদ আশ্রয়ে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে গিয়েও সকলের খোঁজ নিয়েছিলেন তারকা বিধায়ক। ঠিক মতো খাবার-দাবার সকলে পাচ্ছেন কিনা জানতে চেয়েছেন। নিজের এলাকায় কন্ট্রোলরুমও খুলেছেন তিনি। আবার ঝড়-বৃষ্টির মধ্যেও চণ্ডীপুরের বিভিন্ন এলাকায় ঘুরে দেখছেন তিনি।

নিজের টুইটার প্রোফাইলে এলাকা পরিদর্শনের ছবি আপলোড করেছেন সোহম।

ক্যাপশনে তৃণমূল বিধায়ক জানিয়েছেন, ক্ষতিগ্রস্ত এলাকাগুলোর জনজীবন দ্রুত স্বাভাবিক করার চেষ্টা চলছে। স্থানীয় প্রশাসন এবং তার টিমের সদস্যরা যতভাবে সম্ভব অসহায় মানুষকে সাহায্য করছেন যাতে খুব তাড়াতাড়ি এই দুর্যোগ কাটিয়ে ওঠা যায়।

একুশের ভোটে জেতার পরই করোনা মোকাবিলায় টিম নিয়ে নেমে পড়েছিলেন সোহম। চণ্ডীপুরের বিভিন্ন এলাকা ঘুরে বেড়িয়েছেন তিনি। দুর্যোগের এই সময়ে করোনা রোগীদের থাকার জন্যও আলাদা বন্দোবস্ত করা হয়েছে।

২৬ মে মঙ্গলবার সকালেই চণ্ডীপুর বিধানসভার ভগবানপুরে ৬০টি শয্যার একটি সেফ হোম খোলা হয়েছে। যেখানে অক্সিজেন কনসেনট্রেটরও রয়েছে। ভগবানপুর গ্রামীণ হাসপাতালের ঠিক পাশেই এই সেফ হোমটি গড়ে তোলা হয়েছে।

স্থানীয় প্রশাসনের সঙ্গে যোগাযোগ করে এখানে কোভিড রোগীরা থাকতে পারবেন বলে জানিয়েছেন তারকা বিধায়ক। খুব শিগগিরি চণ্ডীপুর ব্লকেও একটি সেফ হোম খোলা হবে বলে জানিয়েছেন তিনি।

ভয়েস টিভি/এসএফ

You may also like