Home সারাদেশ স্কুলছাত্রীকে ধর্ষণের পর সালিশ দরবারে মীমাংসায় ব্যর্থ

স্কুলছাত্রীকে ধর্ষণের পর সালিশ দরবারে মীমাংসায় ব্যর্থ

by Amir Shohel
স্কুলছাত্রীকে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নবম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী ইসমাইল মিয়া (২১) নামে এক যুবকের বিরুদ্ধে। সে উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের দিঘালিয়া গ্রামের আবদুল খালেকের ছেলে।

১৭ জানুয়ারি রোববার দুপুরে নির্যাতিত মেয়েটির মা বাদী হয়ে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের মামলা দায়ের করেছেন। এর আগে গত মঙ্গলবার ওই যুবক মেয়েটিকে নিজ ঘরে ডেকে নিয়ে দরজা আটকিয়ে জোর করে ধর্ষণ করে। ঘটনার পর থেকেই পালিয়েছে ইসমাইল।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, অভিযুক্ত ইসমাইল মিয়ার সঙ্গে প্রতিবেশী ওই মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল। গত মঙ্গলবার মেয়েটিকে কথা আছে বলে বাড়ি থেকে ডেকে নেয় ইসমাইল। এরপর নিজের ঘরে আটকে রেখে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে ঘটনা জানাজানি হলে ছাত্রীটিকে আটকে রেখে স্থানীয়ভাবে সালিশ করে মীমাংসার চেষ্টাও করা হয়। কিন্তু সমাধান না হওয়ায় রোববার সকালে আঠারবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রে গিয়ে অভিযোগ জানায় মেয়েটির পরিবার। পরে পুলিশ গিয়ে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নির্যাতিতা মেয়েটির জানায়, তাকে কথা বলার জন্য ডেকে নিয়ে যায় ইসমাইল। কিন্তু ঘরে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর তাকে ঘরে আটকে রাখে। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের মিয়া বলেন, মেয়েটিকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। ঘটনার পর থেকেই পালিয়েছে ওই যুবক। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

ভয়েসটিভি/এএস

You may also like