Home বিনোদন বন্ধ হচ্ছে না বসুন্ধরার স্টার সিনেপ্লেক্স

বন্ধ হচ্ছে না বসুন্ধরার স্টার সিনেপ্লেক্স

by Shohag Ferdaus
স্টার সিনেপ্লেক্স

বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল বসুন্ধরা সিটিতে থাকছে না স্টার সিনেপ্লেক্স। তবে এবার আশার খবর হলো বসুন্ধরার সঙ্গে স্টার সিনেপ্লেক্সের চুক্তি আবারও নবায়ন হচ্ছে। ফলে বসুন্ধরা সিটি শপিং মলেই থাকছে স্টার সিনেপ্লেক্সের ছয়টি থিয়েটার। সিনেমাপ্রেমীদের জন্য এই সুখবরটি সোশ্যাল মিডিয়ায় নিশ্চিত করেছেন স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল।

বসুন্ধরা কর্তৃপক্ষের সঙ্গে চুক্তি নবায়নের বিষয়টি নিয়ে ফেসবুকে তিনি লিখেছেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, বসুন্ধরা সিটি শপিং মলেই থাকছে আপনাদের প্রিয় স্টার সিনেপ্লেক্স। বসুন্ধরা কর্তৃপক্ষের সঙ্গে আমাদের চুক্তি নবায়ন হতে যাচ্ছে। যার ফলে স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা সিটি শপিংমল থেকে সরে যাচ্ছে বলে যে উৎকণ্ঠা এবং হতাশা তৈরি হয়েছিল তার অবসান ঘটছে। অগণিত দর্শক, শুভানুধ্যায়ীর ভালোবাসা আর আমাদের আবেদন মূল্যায়ন করে চুক্তি নবায়নের ইতিবাচক সিদ্ধান্ত গ্রহণের জন্য বসুন্ধরা কর্তৃপক্ষকে বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাতে চাই ‘

তিনি আরও লেখেন, ‘তাদের সহযোগিতা আমাদের পথচলা মসৃণ ও সুন্দর করেছে। আগামীতেও তাদের সহযোগিতাকে সঙ্গী করে আমরা এগিয়ে যেতে চাই। একই সঙ্গে অশেষ ধন্যবাদ জানাতে চাই আমাদের অগণিত দর্শক, শুভানুধ্যায়ীদের, যাদের ভালোবাসা স্টার সিনেপ্লেক্সকে আজকের অবস্থানে নিয়ে এসেছে। বসুন্ধরায় স্টার সিনেপ্লেক্স থাকবেনা জেনে আপনাদের যে প্রতিক্রিয়া দেখেছি তাতে আমি অভিভূত। আপনাদের সুস্বাস্থ্য কামনা করি। ভালো থাকবেন সবাই।’

এর আগে, ১ সেপ্টেম্বর চুক্তিপত্রের মেয়াদ শেষ হওয়ার কারণে বসুন্ধরা সিটি শপিংমলে স্টার সিনেপ্লেক্সের ৬টি থিয়েটার বন্ধের খবর প্রকাশিত হয়েছিল। বন্ধ হওয়ার কারণ প্রসঙ্গে মাহবুব রহমান বিস্তারিত জানিয়ে বলেছিলেন, বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স শাখা বন্ধ করে দিচ্ছি।শপিংমল কর্তৃপক্ষ একমাস আগেই সিনেপ্লেক্সের শাখা ছাড়ার জন্য নোটিশ দিয়েছে। নোটিশে বলা আছে, তিন মাসের মধ্যে জায়গা ছেড়ে দিতে হবে। ৬ টি স্ক্রিনে ১৬০০ আসন ছিল। শাখাটি রাখার অনেক চেষ্টা করেও পারলাম না। তবে সিনেপ্লেক্সের অন্যান্য শাখাগুলো চালু থাকলো। নতুন করে মিরপুর-১ এর সনি কমপ্লেক্স সিনেপ্লেক্স হিসেবে চালু হবে।

২০০২ সালে বসুন্ধরা সিটি শপিংমলে যাত্রা শুরু করে দেশের প্রথম ডিজিটাল এবং অত্যাধুনিক সুবিধা সংবলিত স্টার সিনেপ্লেক্স। ঢাকাবাসীর পাশাপাশি সারাদেশের সিনেমাপ্রেমীদের ভালোবাসা অর্জন করে নিয়েছে এই প্রেক্ষাগৃহটি।

ভয়েস টিভি/এসএফ

You may also like