Home সারাদেশ স্ত্রী-সন্তানসহ করোনায় আক্রান্ত কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কর্মকর্তা

স্ত্রী-সন্তানসহ করোনায় আক্রান্ত কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কর্মকর্তা

by Amir Shohel

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সেলিম (৪৬) করোনায় আক্রান্ত হয়েছেন। একইদিন করোনা পজিটিভ এসেছে ডা. সেলিমের স্ত্রী ডা. মাকসুদা সুলতানা সৌরভী (৪২) ও ছেলে মো. মাহিরের (৮)। বর্তমানে তারা তিনজন আইসোলেশনে রয়েছেন।

৪ ডিসেম্বর শুক্রবার সকালে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি ল্যাব থেকে আসা নমুনা পরীক্ষার ফলাফলে উনাদের করোনা পজিটিভ আসে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, করোনা উপসর্গ থাকায় বৃহস্পতিবার ডা. সেলিম, ডা. মাকসুদা ও মাহিরের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। বিকেলে নমুনা পরীক্ষার জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে পাঠানো হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট মো. শাহ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, করোনায় আক্রান্ত স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম ও উনার ছেলে মাহির উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি কোয়ার্টারে ও ডা. মাকসুদা সুলতানা দাগনভূঞা নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন। উনাদের মধ্যে ডা. মাকসুদা সুলতানার সর্দি জ্বর থাকলেও বর্তমানে সবার শারীরিক অবস্থা ভালো রয়েছে।

ভয়েসটিভি/এএস

You may also like