Home রাজনীতি দুর্নীতিবাজে ভরে গেছে স্বাস্থ্যখাত : রিজভী

দুর্নীতিবাজে ভরে গেছে স্বাস্থ্যখাত : রিজভী

by Shohag Ferdaus
স্বাস্থ্যখাত-2

দেশের স্বাস্থ্যখাত চোর-ডাকাত-দুর্নীতিবাজে ভরে গেছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ। ১৬ আগস্ট শনিবার জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে করোনা প্রতিরোধে জনসচেতনতা মূলক গান ও ভিডিও ক্লিপের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রিজভী এ কথা বলেন।

স্বাস্থ্যখাত নিয়ে রুহুল কবির রিজভী বলেন, এই খাত থেকে প্রতিদিনই দুর্নীতিবাজ বের হচ্ছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা স্বাস্থ্যখাতের সাথে জড়িত হয়ে নকল মাস্ক-পিপিই, করোনা মোকাবিলার জন্য যত স্বাস্থ্য সরঞ্জাম, সবকিছুর এক ধরনের জালিয়াতি চক্র তৈরি করেছে, এই স্বাস্থ্যমন্ত্রী থাকাকালে। এই স্বাস্থ্যখাতে যত দুর্নীতি হয়েছে সেগুলোর টাকা দিয়েই তো এতিমদের জন্য কোনো ব্যবস্থা করা যেত।

এতিমদের প্রাপ্য টাকা দিয়ে প্রধানমন্ত্রী তার দলের নেতাকর্মীদের ভবিষ্যৎ রচনার সুযোগ করে দিয়েছেন বলেও অভিযোগ করেন রিজভী।

আয়োজক সংগঠনের সভাপতি ডা. মো. আব্দুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বিএনপির সহ-তথ্য বিষয়ক সম্পাদক সাংবাদিক নেতা কাদের গণি চৌধুরী, নির্বাহী কমিটির সদস্য ওবায়দুর রহমান চন্দন, ব্যারিস্টার মীর হেলাল উদ্দিন, সালাউদ্দীন ভূইয়া শিশির, জাসাসের সহ-সভাপতি ইথুন বাবু, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ।

ভয়েস টিভি/নিজস্ব প্রতিবেদক/এসএফ

You may also like