Home সারাদেশ ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

by Newsroom
ফেনীতে

পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় ফেনীতে তিন জন নিহত ও তিন জন আহত হয়েছেন। ৩০ অক্টোবর, শুক্রবার সকালে ফেনী-বসুরহাট সড়কের দাগনভূঁঞার করিমপুর এবং ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছাগলনাইয়ার মুহুরীগঞ্জে দুর্ঘটনা ঘটে।

দাগনভূঁঞার করিমপুরের দুর্ঘটনায় নিহতরা হলেন- সিরাজগঞ্জের মো. জাকারিয়া  ও নেত্রকোণার আইনুল হক । তারা দুই জনই ফুলের ঝাউ বিক্রেতা ছিলেন।

অন্যদিকে মুহুরীগঞ্জে নিহত হয়েছেন কুমিল্লার সাদ্দাম হোসেন। তিনি একটি কাভার্ড ভ্যানের চালকের সহকারী ছিলেন।

দাগনভূঁঞা থানার উপপরিদর্শক আবদুল আউয়াল জানিয়েছেন, সকাল ৮টার দিকে ফেনী-বসুরহাট সড়কের দাগনভূঁঞার করিমপুর নামক স্থানে বসুরহাট থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে অপর একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং দুই যাত্রী মো. জাকারিয়া ও আইনুল ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় আরও ৩জন আহত হয়েছেন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অপর দুর্ঘটনার বিষয়েও তিনি জানান, ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছাগলনাইয়ার মুহুরীগঞ্জ সুলতানা পেট্রলপাম্প এলাকায় চট্টগ্রাম থেকে ঢাকামুখী কাভার্ডভ্যানকে পেছন থেকে অপর একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে পেছনের কাভার্ডভ্যানের চালকের সহকারী সাদ্দাম হোসেন ঘটনাস্থালেই মারা যান।

দাগনভূঁঞার করিমপুরের নিহত ২ ও মুহুরীগঞ্জে নিহত একজনের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

ভয়েস টিভি/টিআর

You may also like