Home সারাদেশ খুলনায় ছেলে হত্যার অভিযোগে মা ও চাচা আটক

খুলনায় ছেলে হত্যার অভিযোগে মা ও চাচা আটক

by Newsroom
গ্রেফতার

খুলনার বটিয়াঘাটায় ছেলে জশ মণ্ডলকে (৫) হত্যার অভিযোগে মা তনুশ্রী ও চাচা অনুপ মণ্ডলকে আটক করা হয়েছে। ৩০ নভেম্বর সোমবার সকালে জশের মৃত্যুর পর জিজ্ঞাসাবাদের জন্যে তাদের আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

নিহত জশ মণ্ডল বটিয়াঘাটার ফুলতলা গ্রামের অমিত মণ্ডলের ছেলে। অমিত মণ্ডল ঢাকার বাড্ডা থানায় এএসআই পদে কর্মরত।

স্থানীয়রা জানায়, এএসআই অমিত মণ্ডল স্ত্রী-পুত্রকে নিয়ে ঢাকায় থাকেন। রাস পূজা উপলক্ষে ২৯ নভেম্বর তাদের নিয়ে গ্রামে বেড়াতে আসে। ৩০ নভেম্বর সকালে তনুশ্রীর ফোন করে তার মাকে এলোমেলো কথা বলতে থাকে। পরে তনুশ্রীর মা জোনাকি মহলদার মেয়ের বাড়িতে এসে তাকে অজ্ঞান আর নাতি জশকে মৃত অবস্থায় দেখতে পান। এসময় শিশুটি চাচা অনুপ পাশে বসেছিলেন।

স্থানীয় ওয়ার্ড মেম্বর বিপুল ইজারাদার বলেন, সকাল সাড়ে ১০টার দিকে অনুপ শিশুটিকে বটিয়াঘাটা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তনুশ্রীর বাবা প্রদীপ মহলদার বলেন, অনুপসহ তার পরিবারের সদস্যরা তার নাতিকে হত্যা করেছে। তারা কন্যা তনুশ্রীকেও হত্যা করতে চেয়েছিল। এর আগে অনুপ তার মেয়েকে একাধিকবার কুপ্রস্তাব দেয়। হত্যার চেষ্টাও করেছে।

বটিয়াঘাটা থানার ডিউটি অফিসার এসআই তাওহিদ বলেন, নিহত শিশুটির চাচা অনুপ ও তার মা তনুশ্রীকে জিজ্ঞাসাবাদের জন্যে থানা হেফাজতে নেয়া হয়েছে।

বটিয়াঘাটা থানার অফিসার ইনচার্জ রবিউল কবির জানান, শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্যে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যার রহস্য উদঘাটনে তদন্ত চলছে।

আরও পড়ুন : রেকর্ড সংখ্যক নম্বর পেয়ে বিশ্বে প্রথম বাংলাদেশি চিকিৎসক

ভয়েস টিভি/এমএইচ

You may also like