Home সারাদেশ নোয়াখালীতে স্বামী হত্যার সন্দেহে স্ত্রী কারাগারে

নোয়াখালীতে স্বামী হত্যার সন্দেহে স্ত্রী কারাগারে

by Newsroom

নোয়াখালীর সেনবাগ উপজেলায় স্বামীকে ছাদ থেকে ফেলে দিয়ে হত্যার সন্দেহে তৃতীয় স্ত্রী রিজিয়া বেগমকে (৪০) গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। ১ নভেম্বর রোববার দুপুরে পুলিশ আটক করে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

এর আগে ৩১ অক্টোবর শনিবার রাতে উপজেলার কেশারপাড় ইউনিয়নের কানকিরহাট বাজারের আরএস টাওয়ার দ্বিতীয় তলা থেকে তাকে আটক করা হয়। রিজিয়া উপজেলার ডমুরিয়া ইউনিয়নের মাতইন গ্রামের বাসিন্দা।

নিহত তাজুল ইসলাম (৫০) উপজেলার কেশারপাড় ইউনিয়নের কেশারপাড় গ্রামের জমাদার বাড়ির মৃত আনোয়ার উল্যার ছেলে।

পুলিশ জানায়, নিহত তাজুল ইসলাম তার তৃতীয় স্ত্রী রিজিয়াকে নিয়ে উপজেলার কানকিরহাট বাজারের আরএস টাওয়ারে দ্বিতীয় তলায় বসবাস করতেন। গত ২৮ অক্টোবর বুধবার সকাল সাড়ে ৬টার দিকে তাজুল ওই ভবনের চতুর্থ তলার ছাদ থেকে পড়ে গুরুত্বর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে তার অবস্থার অবনতি হলে তার আরেক স্ত্রীর সন্তানেরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যায়। ৩০ অক্টোবর বৃহস্পতিবার রাত পৌনে ৩টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। ময়নাতদন্ত শেষে শনিবার সন্ধ্যায় সেনবাগে মরদেহ পোঁছলে রাতেই তাকে দাফন করা হয়।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ আব্দুল বাতেন মৃধা বিষয়টি নিশ্চিত করে জানান, তাজুল ইসলামের মৃত্যুর বিষয়টি রহস্যজনক। আরএস টাওয়ারে স্বামীর সঙ্গে বসবাসকারী তৃতীয় স্ত্রীকে জড়িত সন্দেহে আটক করে ৫৪ ধারায় আদালতে চালান দেয়া হয়েছে।

ভয়েস টিভি/এমএইচ

You may also like