Home বিনোদন হীরের পাউডারে তৈরি সাবানে গোসল করেন এই সংগীত শিল্পী

হীরের পাউডারে তৈরি সাবানে গোসল করেন এই সংগীত শিল্পী

by Amir Shohel

হলিউডের ড্রিম গার্ল তিনি ব্যক্তিত্ব ও সৌন্দর্য্যে অতুলনীয়। জেলো নামেই তার সবচেয়ে তারকা খ্যাতি। এই গুণী শিল্পীর জন্মদিন ১৯৬৯ সালের ২৪ জুলাই এ আমেরিকার নিউইয়র্কে জন্ম তার। তিন বোনের মধ্যে দ্বিতীয় জেলো।

জেনিফার লোপেজকে কে না চেনেন! একই সঙ্গে তিনি একজন মার্কিন অভিনেত্রী, সংগীত শিল্পী, বিনোদন তারকা, উদ্যোক্তা ও প্রযোজক। সোশ্যাল মিডিয়া, বিশেষ করে ইনস্টাগ্রামে ভীষণ সক্রিয় জেনিফার৷ বিভিন্ন সময় বিভিন্ন অবতারে তাঁকে দেখা যায় সোশ্যাল পেজে। এখনও বোল্ড ফটোশ্যুটে ভীষণ সাবলীল জেনিফার লোপেজ।

তাকে নিয়ে সবারই কৌতূহল তুঙ্গে। এর কারণ হলো তার ফিটনেস রহস্য। জানলে অবাক হবেন, এই সংগীত শিল্পীর বয়স ৫২ বছর। তবে তিনি যেন দেখতে এখনও চির যৌবনা। তার ফিটনেস দেখে অবাক পুরো বিশ্ব। এই বয়সেও তাঁর শরীরী বিভঙ্গনে শাধরাতে পারে যে কোনও পুরুষের মনে। ইন্টারনেট জুড়ে সবারই প্রশ্ন ‘জেনিফার লোপেজ কীভাবে ধরে রেখেছেন তার ফিটনেস?’

কীভাবে এই অসাধ্য সাধন? গানের জাদুমন্ত্রে কি-থেমে গিয়েছে মার্কিনি তারকার বয়স? জেনিফার লোপেজের এই ফিট থাকার রহস্য ভাবায় প্রায় সব অনুরাগীকেই। কী করে জেনিফার এতখানি তারুণ্য ধরে রেখেছেন?
জেনিফার লোপেজ কী দিয়ে স্নান করে জানেন! ত্বক তরতাজা রাখতে তিনি হীরের পাউডার দিয়ে তৈরি সাবানে স্নান করেন। এক মার্কিন ওয়েবসাইটে দেয়া সাক্ষাত্কারে জেলো যা জানিয়েছেন তার সারমর্ম হল তিনি হীরের পাউডার দিয়ে তৈরি সাবানে গাঘষেন। সেই সাবান তৈরি করে অস্ট্রেলিয়ার এক কোম্পানি। আর এই হীরের পাউডার দিয়ে সাবান মেখেই জেনিফারের ত্বক এত মসৃণ হয়েছে বলে জানান ‘ফিমেলফার্স্ট’ ম্যাগাজিনের এক প্রতিবেদক।

লাতিন আমেরিকায় বেড়ে ওঠা মেয়ের অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে বাড়ি ছাড়া সেখানেই শুরু পথচলা। ১৯৮৬ সালে ‘মাই লিটল গার্ল’ সিনেমায় ছোট্ট চরিত্রে অভিনয় করার পরে আরও অনেক পার্শ্ব চরিত্রে অভিনয় করেন তিনি। তবে ১৯৯৭ সালে মুক্তি পাওয়া ‘সেলেনা’ ছবি তাকে এনে দেয় যশ ও খ্যাতি। এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যায় তাকে। তারপর অভিনেত্রীর গণ্ডি ছাড়িয়ে আরও একস্বপ্ন পূরণের দিকে পাড়ি। ১৯৯৯ সালে মুক্তি পায় তাঁর প্রথম অ্যালবাম “অন দ্য সিক্স”। ধীরে ধীরে হয়ে ওঠেন পপ তারকা।

২০১৫ সালে একটি মুভির ক্লিপিং ভীষণ ভাইরাল হয় যেই মুভিটি পরবর্তীতে নিষিদ্ধ করে দেওয়া হয় সেন্সর বোর্ডের তরফ থেকে। একটি সত্য ঘটনা অবলম্বনে ছবিটি নির্মিত হয়েছিলো যেখানে নগ্ননতর্কীদেরকে দেখা যায় তাদের বিত্তবান ক্লায়েন্টদের সঙ্গে এবং নিষিদ্ধ ড্রাগের ব্যবহারও দেখানো হয়েছিলো। ওই মুভিতেও জেনিফার লোপেজ দক্ষতার সঙ্গে অভিনয়ও করেছিলেন।

সম্প্রতি ক্যামেরার সামনে নগ্ন ফটো শুট করে নেট দুনিয়ায় ঝড় তুললেন জেনিফার লোপেজ। এই মার্কিন অভিনেত্রী এবং জনপ্রিয় পপ তারকা নিজের নতুন সিংগেল এর বার্তা দেওয়ার জন্যই নগ্ন শুট করলেন। শুধু মাত্র ফটোশুট নয়, সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন তিনি যেখানে তার নগ্ন শরীর নানান ফ্রেমে ধরা পড়েছে ক্যামেরার সামনে।

ভয়েসটিভি/এএস

You may also like