Home অপরাধ ১০৯ কেজি গাঁজাসহ আটক ১

১০৯ কেজি গাঁজাসহ আটক ১

by Amir Shohel

পাবনায় ১০৯ কেজি গাঁজা ও ট্রাকসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। ২৮ সেপ্টেম্বর সোমবার ভোররাতে কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় একটি ট্রাকে তল্লাশি চালিয়ে র‌্যাব-১২ এর সদস্যরা তাকে আটক করে।

আটক ট্রাক চালক নাম আবুল হোসেন (৫২) রংপুরের কাউনিয়া থানার কুর্শা ইউনিয়নের চন্ডিপুর এলাকার মৃত বেলায়েত হোসেন ছেলে।

র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আমিনুর কবীর তরফদার জানান, গোপন সংবাদে জানতে পেরে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশে মাদক পরিবহন করছে। এ সংবাদে সেখানে অভিযানে যায় র‌্যাব সদস্যরা। কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার গোল চত্বরে চেকপোস্ট বসিয়ে ঢাকা মেট্রো-ড ১১-২২০২ নাম্বারের একটি ট্রাকের গতি রোধ করতে চাইলে ট্রাক চালক র‌্যাবের সংকেত অমান্য করে ট্রাকটি থামিয়ে ট্রাক থেকে নেমে পালানোর চেষ্টা করে। এমতাবস্থায় র‌্যাবের একটি চৌকশ আভিযানিক দল ট্রাক চালক আবুল হোসেনকে ঘটনাস্থলেই আটক করে। আটক চালককে সঙ্গে নিয়ে ভূট্টা বোঝায় ট্রাকটি তল্লাশি করে ১০৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আটক চালক জানায়, দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা নিজের হেফাজতে রেখে পাবনা জেলাসহ দেশের অন্যান্য জেলায় ক্রয়-বিক্রয় করে আসছিল। সে দেশের চিহ্নিত মাদক ব্যবসায়ী চক্রের সদস্য বলে নিশ্চিত হয়েছে র‌্যাব।

জিজ্ঞাসাবাদে সে বিভিন্ন সময়ে বাংলাদেশের বিভিন্ন জেলা শহরে পরিবহনের মাধ্যমে বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য (গাঁজা) ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। এ ঘটনায় পাবনা সদর থানায় সংশ্লিষ্ট বিষয়ে মামলা দায়েরের পর গাঁজাসহ সোপর্দ করা হয়েছে।

ভয়েসটিভি/এএস

You may also like