Home খেলার খবর পাকিস্তানকে ১০৯ রানের লক্ষ্য দিয়েছে বাংলাদেশ

পাকিস্তানকে ১০৯ রানের লক্ষ্য দিয়েছে বাংলাদেশ

by Imtiaz Ahmed

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয়টিতে পাকিস্তানকে ১০৯ রানের লক্ষ্য দিয়েছে বাংলাদেশ।

শনিবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৭ উইকেটে ১০৮ রান তুলে বাংলাদেশ। উল্লেখযোগ্য রান করেছেন কেবল দুজন। বাকিরা বরাবরের মতোই ব্যর্থতার বৃত্তে বন্দি হয়ে ছিলেন।

টস জিতে আগে ব্যাটিং করতে নামা বাংলাদেশ প্রথম দুই ওভারের মধ্যেই দুই ওপেনার নাঈম শেখ ও সাইফ হাসানকে হারায়। শুরুর চাপ কাটিয়ে তৃতীয় উইকেটে ৪৬ রানের জুটি গড়েন নাজমুল হোসেন শান্ত ও আফিফ হোসেন ধ্রুব।

এই জুটি ভাঙার পর আবারও খোলসবন্দি হয়ে পড়ে বাংলাদেশ। ২১ বলে ২০ রান করে বিদায় নেন আফিফ। এরপর ১২ রান করে আউট হন মাহমুদউল্লাহ রিয়াদ। এক পাশ ধরে খেলে যাওয়া নাজমুল হোসেন শান্ত দলীয় ৮০ রান পরিয়ে আউট হন।

বাঁহাতি এই ব্যাটসম্যান ৩৪ বলে ৫টি চারে সর্বোচ্চ ৪০ রানের ইনিংস খেলেন। নুরুল হাসান সোহান ও শেখ মেহেদি এদিন রান করতে পারেননি। সোহান ১১ ও মেহেদি ৭ রান করেন। আমিনুল ইসলাম বিপ্লব ৮ ও তাসকিন আহমেদ ২ রানে অপরাজিত থাকেন।

পাকিস্তানের বাঁহাতি পেসার শাহিন শাহ আফ্রিদি ৪ ওভারে ১৫ রান খরচায় ২টি উইকেট নেন। লেগ স্পিনার শাদাব খানের শিকারও ২ উইকেট। এ ছাড়া মোহাম্মদ ওয়াসিম, হারিস রউফ ও মোহাম্মদ নওয়াজ একটি করে উইকেট নেন।

You may also like