Home বিনোদন ১৭ কোটি খরচ করে হৃতিকের প্রতিবেশী হলেন দঙ্গল কন্যা!

১৭ কোটি খরচ করে হৃতিকের প্রতিবেশী হলেন দঙ্গল কন্যা!

by Shohag Ferdaus

মায়ানগরী মুম্বাইয়ের বুকে নিজের স্বপ্নের বাসা বাঁধলেন সানিয়া মালহোত্রা। জুহুর ভার্সোবা লিংক রোডের ‘বেভিউ’ বিল্ডিংয়ে ফ্ল্যাটটি কিনে হৃতিক রোশনের প্রতিবেশী হলেন এই বলিউড অভিনেত্রী। আগামীকাল শুক্রবার সানিয়া অভিনীত ‘মীনাক্ষী সুন্দরেশ্বর’ ছবিটি মুক্তি পেতে চলেছে। তাই সব মিলিয়ে এবারের দেওয়ালি এই বলিউড কন্যার জন্য অত্যন্ত বিশেষ। আমির খানের ‘দঙ্গল’ ছবির মাধ্যমে রাতারাতি তারকা বনে গিয়েছিলেন সানিয়া মালহোত্রা। সিনেমাপ্রেমীদের কাছে তিনি ‘দঙ্গল কন্যা’ হিসেবেও পরিচিত।

মুম্বাইয়ের জুহু এলাকায় ফ্ল্যাটটি কিনেছেন সানিয়া মালহোত্রা। জানা গেছে, বিলাসবহুল এই ফ্ল্যাটের মূল্য ১৪ দশমিক ৩ কোটি রুপি। শুল্ক হিসেবে সানিয়া ও তাঁর বাবা সুনীল কুমার ৭১ দশমিক ৫ লাখ রুপি দিয়েছেন।

এই একই বিল্ডিংয়ে গত বছর প্রায় ১০০ কোটি রুপি দিয়ে ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট কিনেছিলেন হৃতিক রোশন। তার এই অ্যাপার্টমেন্ট ৩৮ হাজার বর্গফুট এলাকাজুড়ে। এর মধ্যে খোলা ছাদই আছে সাড়ে ৬ হাজার বর্গফুট। পাশাপাশি ১০টি পার্কিং এলাকা পেয়েছেন হৃতিক। এই বলিউড সুপারস্টারের ডুপ্লেক্সটি বিল্ডিংয়ের ১৪ ও ১৫ তলে অবস্থিত। মুম্বাইতে সানিয়ার এটাই প্রথম সম্পত্তি নয়; ২০১৮ সালে চোখ ধাঁধানো আরেকটি ফ্ল্যাট কিনেছিলেন তিনি।

আর তখন ‘দঙ্গল কন্যা’ সাংবাদিকদের বলেছিলেন, ‘এখন এই শহর আমার ঘর হয়ে গেছে। আমি এই শহরে অনেক সুরক্ষিত বোধ করি। কীভাবে নিজের যোগ্যতায় প্রতিষ্ঠা পাওয়া যায়, এই শহর আমাকে শিখিয়েছে। আমাকে মুম্বাই অনেক বেশি পরিণত আর শান্ত করে তুলেছে। আমার পরিবার দিল্লিতে থাকে। আর প্রায়ই ওরা আমার সঙ্গে দেখা করতে মুম্বাইতে আসে। পাঁচ বছর ধরে মুম্বাই আমার ঠিকানা। এই শহর আমাকে দুই হাত ভরে দিয়েছে।’

সানিয়া আরও বলেছিলেন, ‘এই ফ্ল্যাট কেনার আগে আমি এক বেডরুমের ফ্ল্যাটে থাকতাম। নতুন এই ফ্ল্যাট কেনার মুখ্য উদ্দেশ্য হলো আমার পরিবার। ওরা যখন মুম্বাইতে আমার কাছে আসে, তখন যেন আরামে থাকতে পারে। প্রথমে আর্থিক বিষয় নিয়ে আমি একটু চিন্তায় ছিলাম। আমার বাবা আমাকে পরামর্শ দেন যে ভাড়ায় থাকার চেয়ে নিজের ফ্ল্যাট কিনে নেওয়া বুদ্ধিমানের কাজ। আমি আমার পরিবারের সঙ্গে বেশি সময় কাটাতে চাই, তাই এই বড় ফ্ল্যাট কেনা।’

‘মীনাক্ষী সুন্দরেশ্বর’ ছবিতে সানিয়ার বিপরীতে আছেন অভিনেতা অভিমন্যু দসানি। ছবিটি ৫ নভেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে।

ভয়েস টিভি/এসএফ

You may also like