Home জাতীয় ৩ দফতরে নিয়োগ পেলেন নতুন ডিজি

৩ দফতরে নিয়োগ পেলেন নতুন ডিজি

by Amir Shohel

গ্রন্থাগার অধিদফতর, পাট অধিদফতর, বাংলাদেশ ন্যাশনাল সাইন্টিফিক অ্যান্ড টেকনিক্যাল ডকুমেন্টেশন সেন্টারে নতুন মহাপরিচালক (ডিজি) নিযুক্ত করেছে সরকার। এছাড়া বাংলাদেশ পাট কর্পোরেশনে নতুন চেয়ারম্যান নিয়োগ দেয়া হয়েছে।

২১ ডিসেম্বর সোমবার রাতে এই নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

গ্রন্থাগার অধিদফতরের মহাপরিচালক করা হয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (অতিরিক্ত সচিব) সঞ্জয় কুমার চক্রবর্তীকে।

বাংলাদেশ পাট কর্পোরেশনের চেয়ারম্যান নিয়োগ পেয়েছেন ওয়াকফ প্রশাসক (অতিরিক্ত সচিব) এস এম তরিকুল ইসলাম। পাট অধিদফতরের মহাপরিচালক হয়েছেন খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) হোসেন আলী খন্দকার।

স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অতিরিক্ত সচিব মো. সাখাওয়াত হোসেনকে জীবন বীমা কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক নিয়োগ দেয়া হয়েছে। আমদানি ও রফতানি প্রধান নিয়ন্ত্রকের কার্যালয়ের প্রধান নিয়ন্ত্রক হয়েছেন অর্থ বিভাগের অতিরিক্ত সচিব ফারহিনা আহমেদ।

এছাড়া বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সাবিনা ইয়াসমীনকে বাংলাদেশ ন্যাশনাল সাইন্টিফিক অ্যান্ড টেকনিক্যাল ডকুমেন্টেশন সেন্টারের মহাপরিচালক, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. শহিদুল আলমকে বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটের নির্বাহী পরিচালক এবং ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মু. আব্দুল হামিদ জমাদ্দারকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক করা হয়েছে।

ইনকাম সাপোর্ট প্রোগ্রাম ফর দ্য পোওরেস্ট প্রকল্পের প্রকল্প পরিচালক শেখ মো. কাবেদুল ইসলামকে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের অতিরিক্ত সচিব করা হয়েছে। অর্থ বিভাগের অতিরিক্ত সচিব মফিজ উদ্দিন আহমেদকে আর্থিক প্রতিষ্ঠান বিভাগে বদলি করা হয়েছে।

ভয়েসটিভি/এএস

You may also like