Home সারাদেশ ৪ বছরের শিশু ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন ও পথসভা

৪ বছরের শিশু ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন ও পথসভা

by Newsroom
৪ বছরের শিশু

পাবনার সুজানগরে প্রতিবেশী রানু শেখের বিরুদ্ধে ৪ বছরের শিশুকে পাশবিক নির্যাতনের (ধর্ষণ) অভিযোগে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে মানববন্ধন ও পথসভা করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ সুজানগর উপজেলা শাখার উদ্যোগে সুজানগর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক আইনুল হক, সাংগঠনিক সম্পাদক ওয়ালিউর রহমান ওলি, শফিক আহম্মেদসহ আরও অনেকে।

এসময় বক্তরা অভিযোগ করে বলেন, গত ২৫ সেপ্টেম্বর বিকেলে সুজানগর উপজেলার গুপিনপুর গ্রামের ওই শিশুকে চকলেট কিনে দেয়ার প্রলোভনে নিজ বাড়িতে ডেকে নিয়ে পাশবিক নির্যাতন করে রানু শেখ। এই ঘটনার তীব্র নিন্দা ও ফাঁসির দাবি জানান।

এদিকে শিশুটির মা বাদী হয়ে সুজানগর থানায় মামলা দায়ের করলেও এখনো অভিযুক্ত রানু শেখকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

বক্তারা আরো জানান, এলাকার প্রভাবশালী মহল। মামলা প্রত্যাহারের জন্য নানা ভাবে ভয়ভীতি দেখাচ্ছে ভুক্তভোগী পরিবারের। অতিবিলম্বে ঘটনার সাথে জড়িতদের প্রশাসন ও প্রধানমন্ত্রীর কাছে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। তা না হলে কঠোর আন্দোলনে হুঁশিয়ারি দেন বক্তারা।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন বাংলাদের ছাত্র অধিকার পরিষদের পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আইনুল হক, সাংগঠনিক সম্পাদক ওয়ালিউর রহমান ওলি, সাংগঠনিক সহ-সম্পাদক হাসিফ, সহ-সাধারণ সম্পাদক মোঃ শফিক আহমেদসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ। এ সময় নানা শ্রেণিপেশার মানুষ মানবন্ধনে একাত্মকা প্রকাশ করেন।

ভয়েস টিভি/টিআর

You may also like