Home বিনোদন ‌শার্লিনের ‘ঊনপঞ্চাশ বাতাস’ মুক্তি পেল

‌শার্লিনের ‘ঊনপঞ্চাশ বাতাস’ মুক্তি পেল

by Amir Shohel

অভিনেত্রী শার্লিন ফারজানা ও ইমতিয়াজ বর্ষণ অভিনীত চলচ্চিত্র ‘ঊনপঞ্চাশ বাতাস’ মুক্তির আগে থেকেই আলোচনায় ছিল। ২৩ অক্টোবর শুক্রবার মুক্তি পেয়েছে চলচ্চিত্রটি। কোভিড-১৯ পরিস্থিতির কারণে দীর্ঘ বিরতির পর হল খুললেও লগ্নিকারকরা আছেন আস্থার সঙ্কটে। এক ধরনের ঝুঁকি নিয়ে ছবিটি মুক্তি দিচ্ছেন বলে জানিয়েছেন সিনেমাটির পরিচালক।

পরিচালক মাসুদ হাসান উজ্জ্বল বলেন, ‘আমার এই সিনেমাটি ঘোর লাগা অনুভূতি দেবে আপনাদের। আপনি যখন দেখবেন, তখন একটা ঘোরের মধ্যে চলে যাবেন। করোনা মহামারির ধকল কাটিয়ে হলে দর্শককে ফেরানোর সব রসদই আছে এই সিনেমায়।’

ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন শার্লিন ফারজানা ও ইমতিয়াজ বর্ষণ। অভিনেত্রী শার্লিন ফারজানা বলেন, ‘ছবিটি বড় পর্দায় দেখার জন্য দীর্ঘ অপেক্ষা থেকে মুক্তি পাচ্ছি। এটাই আপাতত বড় ব্যাপার। তবে ভয় ভয়ও লাগছে! সবার প্রতি বিনীত অনুরোধ, হলে এসে ছবিটি দেখুন।

শতভাগ স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করে হাতে গোনা কয়েকটি হলে মুক্তি পাচ্ছে ‘ঊনপঞ্চাশ বাতাস’। মাসুদ হাসান উজ্জ্বলের গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় ঊনপঞ্চাশ বাতাস সিনেমার পর্দায় রসায়নে মাতাবেন ইমতিয়াজ বর্ষণ ও শার্লিন ফারজানা। ফার্স্ট লুক পোস্টার টিজার ও ট্রেলার মুক্তির পর প্রশংসায় ভাসে সিনেমাটি।

রেড অক্টোবরের ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন আসিফ হানিফ ও সৈয়দা শাওন।

ভয়েসটিভি/এএস

You may also like