Home সারাদেশ করোনা আক্রান্ত হয়ে এস আলম গ্রুপের পরিচালকের মৃত‌্যু

করোনা আক্রান্ত হয়ে এস আলম গ্রুপের পরিচালকের মৃত‌্যু

by shahin

ভয়েস রিপোর্ট: করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন এস আলম গ্রুপের পরিচালক ( মার্কেটিং) মোরশেদুল আলম (৬৫)। শুক্রবার রাত ১০টা ৫০ মিনিটে সরকারি জেনারেল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের বড় ভাই। সীতাকুণ্ডের এমপি দিদারুল আলমের বেয়াই।এনআরবি গ্লোবাল ব্যাংকেরও পরিচালক তিনি । করোনা আক্রান্ত হয়ে তিনি সরকারি জেনারেল হাসপাতালে বৃহস্পতিবার ভর্তি হয়েছিলেন। মোরশেদুলের শরীরে হার্টে রিং পরানো ছিল বলে জানিয়েছেন চিকিৎসক।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব শিল্পপতি মোরশেদুল আলমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন তিনি জানান, গত তিন দিন আগে এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের চার ভাইসহ পরিবারের ছয় সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হন। তারা চট্টগ্রাম মহানগরীর সুগন্ধা আবাসিক এলাকার নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। এদের মধ্যে বৃহস্পতিবার (২১ মে) রাতে মোরশেদুল আলমের স্বাস্থ্যের অবনতি ঘটলে তাকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

তথ্য মন্ত্রীর শোক :
চট্টগ্রামভিত্তিক দেশের অন্যতম শিল্পগোষ্ঠী এস আলম গ্রুপের পরিচালক (বিপণন) মোরশেদুল আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ও চট্টগ্রাম-৭ আসনের সংসদ সদস্য ড. হাছান মাহমুদ।

You may also like