Home ভিডিও সংবাদ দাফনের ২৫ বছর পর অক্ষত মরদেহ উদ্ধার

দাফনের ২৫ বছর পর অক্ষত মরদেহ উদ্ধার

by Amir Shohel

কুষ্টিয়া : কুষ্টিয়ায় দাফনের ২৫ বছর পর কবর থেকে অক্ষত অবস্থায় এক ব্যক্তির মরদহে উদ্ধার নিয়ে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়ছে। তবে এখনও রহস্যরে জট খোলনি, কীভাবে মরদহেটি অক্ষত রয়েছে।

জানা গেছে, কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বহলবাড়িয়া গ্রামের মৃত মনোহর মিস্ত্রির ছেলে নূরুজ্জামান। তিনি কাপড় ব্যবসায়ী ছিলেন। ২৫ বছর আগে কাপড় বিক্রি করে রাতে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে যদুবয়রা ইউনিয়নের জোতমোড়া এলাকায় এসে ডাকাতের কবলে পড়েন। এসময় তার মুখে বিষাক্ত কষ্টিক সহ পলিথিন ও গামছা ঢুকিয়ে মালামাল লুট করে। পরদিন নুরুজ্জামানকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। প্রায় সাড়ে তিন মাস চিকিৎসাধীন থাকার পর মারা যান ব্যবসায়ী নূরুজ্জামান। তার মরদেহ নিজেদের বাঁশ বাগানে দাফন করা হয়।

নিহতের মামাতো ভাই মিজানুর রহমান জানান, ওই জমিতে বাড়ি করার জন্য গেল শুক্রবার তার চাচাতো ভাই নুরুজ্জামানরে কবর থেকে দেহবাশষে তুলে গোরস্থানে পুঁতে রাখার উদ্যোগ নেয়। তবে কবরটি খননের পর অক্ষত মরদহে দেখতে পায়। ওই দিন সন্ধ্যায় মরদেহটি বহলবাড়িয়া গোরস্থানে দাফন করা হয়।

নিহতের বৃদ্ধা মা সাহিদা বেগম জানান, ছেলে ডাকাতের কবলে পড়ার ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছিল। কিন্তু কোনো বিচার হয়নি।

এদিকে, কুষ্টিয়া কুমারখালী চৌরঙ্গী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনর্চাজ ইন্সপক্টের রাকিব হাসান বলেন, নুরুজ্জামানের মরদেহ উদ্ধারের বিষয়ে একটি জিডি করা হয়েছে।

ভয়েসটিভি/হাবীব চৌহান/এএস

You may also like