Home জাতীয় আরও কয়েকবার ওই গৃহবধূকে ধর্ষণ করেছিল দেলোয়ার

আরও কয়েকবার ওই গৃহবধূকে ধর্ষণ করেছিল দেলোয়ার

by Amir Shohel

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও ধারনের ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন শেষে মানবাধিকার কমিশনের তদন্ত দলের প্রতিনিধি আল মাহমুদ ফজলুল কবির বলেছেন, দেলোয়ার গৃহবধূকে ইতোপূর্বে আরও কয়েকবার ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণ করেন এবং এ ঘটনা যদি প্রকাশ করে তাদের কাছে থাকা আরও ভিডিওগুলো ইন্টারনেটে প্রকাশ করে দেবে বলে হুমকি দেয়।

৬ অক্টোবর মঙ্গলবার দুপুরে জেলা মানবাধিকার কমিশনের তদন্ত প্রতিনিধি দল ঘটনাস্থল পরিদর্শন শেষে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে তিনি এসব কথা জানান।

নিরাপত্তাহীনতায় ও ভয়ের কারণে ঘটনার মূলহোতা দেলোয়ারের নাম প্রকাশ করেননি নির্যাতিত ওই গৃহবধূ বলে জানান আল মাহমুদ ফজলুল কবির।

৪ অক্টোবর রোববার দুপুরের দিকে ঘটনার ৩২ দিন পর গৃহবধূকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ পেলে তা ভাইরাল হয়ে গেলে টনক নড়ে স্থানীয় প্রশাসনের। ঘটনার পর থেকে গত ৩২ দিন অভিযুক্ত স্থানীয় দেলোয়ার, বাদল, কালাম ও তাদের সহযোগীরা নির্যাতিতা গৃহবধূর পরিবারকে কিছু দিন অবরুদ্ধ করে রাখে।

একপর্যায়ে তার পুরো পরিবারকে বসত বাড়ি ছাড়তে বাধ্য করলে পুরো ঘটনা দীর্ঘদিন স্থানীয় এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের অগোচরে থাকে। পরে ঘটনার জানাজানি হলে পুলিশ ও র‌্যাব কয়েক দফায় অভিযান পরিচালনা করে প্রধান আসামিসহ পর্যন্ত ৬ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

ভয়েসটিভি/এএস

You may also like