Home বিনোদন আলিয়া ভাটের আংটি রহস্য!

আলিয়া ভাটের আংটি রহস্য!

by Amir Shohel

একাধিক জুটির বিয়ের গুঞ্জন নিয়ে বলিউড এখন সরগরম। বাজারে জোর খবর, পত্রলেখা-রাজকুমার রাও, ক্যাটরিনা-ভিকি, রিচা-আলী ফজল, অঙ্কিতা-ভিক্কি জৈনের বিয়ের বাদ্যি এ বছরই বাজতে চলেছে। এর মধ্যেই আলিয়া ভাটের আঙুলে পরা একটা আংটিকে ঘিরে শুরু হয়ে গেছে নতুন গুঞ্জন। সম্প্রতি হাতে আংটি পরা এ ছবিটি আলিয়া সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন। অনেকে বলছেন, আলিয়া আর রণবীরের বাগদান পর্ব সারা হয়ে গেছে।

আলিয়া ভাট সামাজিক যোগাযোগ মাধ্যমে দারুণ অ্যাকটিভ। প্রায়ই ভক্তদের সঙ্গে শেয়ার করেন নিজের আবেগ-অনুভূতি। আর অনুরাগীদের জন্য ভাগ করেন নিজের আবেদনময়ী ছবি। যা দেখে মুগ্ধ হন নেটাগরিকরা। সেসব ছবিতে অনেকেই ভালোবাসা জানান। তবে এবার আংটি পরা ছবি দেয়া ভক্তদের মধ্যে গুঞ্জন শুরু হয়েছে। আর অভিনেত্রীও এই আংটির রহস্য খোলাসা করেননি।

রণবীরের চাচা রণধীর কাপুর সম্প্রতি সাফ বলেছেন যে ভাতিজার বিয়ের ব্যাপারে তিনি কিছুই জানেন না। তারপরও শোনা যাচ্ছিল, রণবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়ে এ বছরের নভেম্বর বা ডিসেম্বরে হবে। তবে এক শীর্ষস্থানীয় ইংরেজি সংবাদপত্রের টাটকা খবর হচ্ছে, এ বছর তাদের চার হাত এক হচ্ছে না। বিয়ে তারা খুব শিগগির করতে চান। কিন্তু এ বছর বোধ হয় তা সম্ভব হচ্ছে না।

কারণ, বিয়ে নিয়ে আলিয়া-রণবীরের বড়সড় পরিকল্পনা আছে৷ তাড়াহুড়ো করে সেটা বানচালের কোনো ইচ্ছা তাদের নেই। তাই আগামী বছর হয়তো বলিউড রণবীর আর আলিয়ার রাজকীয় বিয়ের সাক্ষী হবে।তাদের বিয়ের খবরকে আরও উসকে দিয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে আলিয়ার পোস্ট করা একটা ছবি। ছবিতে আলিয়ার আঙুলে আট নম্বর লেখা সোনার এক আংটি। এই ছবিতে আলিয়ার মুখ ঢাকা রয়েছে। এদিকে আট নম্বর যে রণবীরের শুভ সংখ্যা, তা হয়তোবা অনেকের জানা নেই।

রণবীরের গাড়ি, ফুটবলের জার্সিসহ বিভিন্ন ক্ষেত্রে আট নম্বর দেখা যায়। ছবিতে আলিয়া ক্যাপশন দিয়েছেন ‘ছোট ছোট বিষয়’। আর আলিয়ার এই পোস্টকে ঘিরে নেট জনতা নানান প্রতিক্রিয়া দিচ্ছেন। এই ছবি দেখে নেট জনতা অনুমান করছে যে বিয়ে এই বছর বা আগামী বছর যেদিনই হোক, তাঁদের বাগদান পর্ব সারা হয়ে গেছে।

তবে বিয়ের আসরে একত্রে দেখা না গেলেও খুব শিগগির বড় পর্দায় জুটি হয়ে আসছেন আলিয়া-রণবীর। আয়ান মুখার্জির ব্রহ্মাস্ত্র ছবির মাধ্যমে এই জুটির প্রথমবার রুপালি পর্দায় অভিষেক হবে। এই ছবিতে আলিয়া আর রণবীর ছাড়াও আছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনী রায়।

ভয়েসটিভি/এএস

You may also like