Home বিনোদন আল্লু অর্জুনের যে রূপ আগে দেখেননি ভক্তরা

আল্লু অর্জুনের যে রূপ আগে দেখেননি ভক্তরা

by Imtiaz Ahmed

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা আল্লু অর্জুন। তার সিনেমা মানেই সুপার-ডুপার হিট। দর্শকদের মাতিয়ে বক্স অফিসে ঝড় তোলায় পটু তিনি। ‘স্টাইলিশ স্টার’ হিসেবে পরিচিত এই নায়কের নতুন সিনেমা মুক্তি পেয়েছে গত ১৭ ডিসেম্বর।

সদ্য মুক্তি প্রাপ্ত ‘পুষ্পা দ্য রাইজ’ ছবিটি ঘিরে ভাষা বিতর্কের পর উত্তেজনা ছড়িয়েছে। আর এই ছবিতে অল্লুকে এমন এক রূপে দেখা গেছে, যা আগে দেখা যায়নি। এদিকে পুষ্পার দ্বিতীয় পর্ব নিয়ে আসবেন বলে জানিয়েছেন পরিচালক।

এই ছবি মুক্তির আগেই সমস্ত টিকিট বিক্রি হয়ে যাওয়ার রেকর্ড গড়েছিল। মুক্তি পাওয়ার পর মাত্র এক দিনেই পুষ্পার ব্যবসায়িক আয় তৈরি করেছে ইতিহাস।

এখনও পর্যন্ত ছবিটি মুক্তির চার দিনের মধ্যেই আয় করেছে আড়াইশ কোটির বেশি।

আল্লু অর্জুন-রাশমিকা মানদানার সদ্য মুক্তিপ্রাপ্ত এই চলচ্চিত্রের একটি দৃশ্য নিয়ে দর্শকদের আপত্তি ওঠে। যেখানে শ্রীবল্লী চরিত্রে অভিনয় করা রশ্মিকা মান্দানা পুষ্প রাজ অর্থাৎ আল্লু অর্জুনের কাছে তার অনুভূতির প্রকাশ করেন।

সেখানেই নায়িকার বুকে হাত রাখতে যায় অভিনেতা আল্লু অর্জুন। দর্শকদের দাবির মুখে এই দৃশ্য কেটে বাদ দেয়া হয়েছে বলে জানিয়েছেন পরিচালক।

‘পুষ্পা’ ছবিতে অল্লু অর্জুন আর রশ্মিকা মন্দানার রোমান্স দেখা যাবে। নির্মাতা নবীন ইয়ারনেনি আর ওয়াই রবিশঙ্কর বলেছেন, ‘ছবির গল্প আর চরিত্রগুলো ঠিকভাবে মেলে ধরতে যথাযথ সময়ের প্রয়োজন।

একটা ভাগে পুরো গল্পটিকে তুলে ধরা সম্ভব হয়নি। তাই ছবিটি দুই পর্বে মুক্তি পাবে। প্রথম পর্বে ইতোমধ্যে দারুণ সাড়া পেয়েছি। আর তাই আমরা ছবিটিকে দুই ভাগে আনার সাহস করছি।

২০২২ সালে পুষ্পার দ্বিতীয় পর্ব নিয়ে আসার প্রত্যয় ব্যক্ত করেছেন পরিচালক।

অল্লু অর্জুন অভিনীত এই অ্যাকশন-থ্রিলারধর্মী ছবিটি অন্ধ্র প্রদেশের পাহাড়ের লাল চন্দন ডাকাতকে নিয়ে। মূল্যবান লাল চন্দন কাঠের

অবৈধ বাণিজ্যকে ঘিরে আবর্তিত হয়েছে ‘পুষ্পা’ সিনেমার গল্প। ভারতের গোদাবরী জেলার পূর্বে অবস্থিত মারেদুমিলি অরণ্য। এই জঙ্গলে পুষ্পার শুটিং হয়েছে।

‘পুষ্পা’ ছবিতে এই দক্ষিণি সুপারস্টারকে পুষ্পা রাজ নামের দুর্ধর্ষ চন্দন ডাকাতের চরিত্রে দেখা যাবে। রশ্মিকা মন্দানাকে তার বিপরীতে দেখা যাবে।

এই সিনেমার জন্য আল্লু অর্জুন নিজেকে আগাগোড়া বদলেছেন। স্টাইলিশ রূপ ছেড়ে ধারণ করেছেন ভিন্ন অবয়ব। এ সিনেমার জন্য আল্লু অর্জুন পারিশ্রমিক নিয়েছেন ৩৫ কোটি রুপি।

ছবিটি পরিচালনা করছেন সুকুমার। এর আগে সুকুমার আর অল্লু অর্জুন জুটি ‘আর্য’, ‘আর্য টু’র মতো সুপারহিট ছবি উপহার দিয়েছেন। এই পরিচালকের সঙ্গে অল্লুর এটা তৃতীয় ছবি হতে যাচ্ছে। অল্লুর এটা প্রথম প্যান ইন্ডিয়া ছবি।

সম্প্রতি খবর এসেছে যে ‘পুষ্পা’ ছবিতে মূল ভিলেনের ভূমিকায় জাতীয় পুরস্কারজয়ী মালয়ালম তারকা ফহাদ ফাজিলকে দেখা যাবে।

You may also like