Home জাতীয় ২৪ ঘণ্টায় আরও ১৩ জনের মৃত্যু

২৪ ঘণ্টায় আরও ১৩ জনের মৃত্যু

by shahin


ভয়েজ রিপোর্ট: মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ১৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মোট ১৯৯ জনের প্রাণ কেড়ে নিলো ভাইরাসটি।
২৪ ঘণ্টায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন আরও ৭০৬ জন। ফলে দেশে করোনায় মোট আক্রান্তের সংখ্যা হয়েছে ১২ হাজার ৪২৫। এছাড়া ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আরও ১৩০ জন। সবমিলিয়ে সুস্থ হয়েছেন এক হাজার ৯১০ জন।

বৃহস্পতিবার (৭ মে) বিকেলে স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গেলো ২৪ ঘন্টায় মৃতদের মধ্যে ছয়জন রাজধানীর বাসিন্দা, তিনজন ঢাকা বিভাগের এবং চারজন চট্টগ্রাম বিভাগের। আটজন পুরুষ ও পাঁচজন নারী। এদের মধ্যে ষাটোর্ধ্ব ছয়জন, পঞ্চাশোর্ধ্ব চারজন, চল্লিশোর্ধ্ব দুজন এবং ১১ থেকে ২০ বছর একজন। ১১ থেকে ২০ বছর বয়সী তরুণ ক্যান্সার আক্রান্ত ছিলেন।

দুদুপুরে করোনাভাইরাস বিষয়ক নিয়মিত হেলথ বুলেটিনে ডা. নাসিমা সুলতানা নতুন আক্রান্ত এবং সনাক্তের তথ্য জানান । তবে মৃতুর তথ্য জানাননো হয়নি । তিনি তখন বলেন, ‘আমরা এই মুহূর্তে মৃত্যুর তথ্যটা দিতে পারছি না। এটা আমরা প্রেস রিলিজে দিয়ে দেব।’

You may also like