Home অপরাধ কিশোরী ধর্ষণের অভিযোগে দুই যুবক গ্রেফতার

কিশোরী ধর্ষণের অভিযোগে দুই যুবক গ্রেফতার

by Amir Shohel
মাদকদ্রব্যসহ

গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুর এলাকায় ১৩ বছরের এক কিশোরীকে পলাক্রমে ধর্ষণের অভিযোগে দুই যুবকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ৮ অক্টোবর বৃহস্পতিবার সকালে শিশুর মা বাদী হয়ে মেট্রোপলিটন কাশিমপুর থানায় দুই জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

অভিযুক্তরা হলো- নওগাঁ সদর উপজেলার রজাকপুর এলাকার নুরুল ইসলামের ছেলে সম্রাট হোসেন শান্ত (২০) এবং একই উপজেলার ভবানীপুর এলাকার আলীম হোসেনের ছেলে শাকিল আহমেদ (২২)। অভিযুক্তরা কাশিমপুর এলাকার তেতুইবাড়ি এলাকায় ভাড়া বাড়িতে থেকে স্থানীয় সিরামিক কারখানায় চাকুরী করতো।

মামলার এজাহার সূত্রে জানা যায়, নগরীর কাশিমপুর থানার তেঁতুইবাড়ী এলাকায় পরিবারের সঙ্গে বাসা ভাড়া থাকতো নওগাঁ জেলার ওই কিশোরী। তার বাবার একজন হকার এবং মা বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে কাজ করে। বুধবার সকালে কিশোরীর মা-বাবা কাজের উদ্দেশে চলে গেলে ওই কিশোরীর বাসায় একাই ছিল। দুপুরে বৃষ্টির মধ্যে প্রতিবেশী এক শিশুকে খুঁজতে বাসা থেকে বের হয় ওই কিশোরী। পথে অভিযুক্ত শান্ত পেছন থেকে তাকে ডাকে সে সাড়া না দিয়ে দৌঁড়ে বাসায় ফেরার চেষ্টা করে।

এসময় শান্ত ও শাকিল আহম্মেদ জোর করে ওই কিশোরীকে পাশের একটি টিনশেডের ব্র্যাক স্কুলের ভেতর নিয়ে যায়। পরে সেখানে পালাক্রমে শান্ত ও শাকিল জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় তার তার চিৎকারে প্রতিবেশী কয়েকজন নারী এগিয়ে আসলে অভিযুক্ত ধর্ষনকারীরা পালিয়ে যায়। সন্ধ্যায় ওই কিশোরীর মা ও বাবা বাড়িতে ফিরে ঘটনাটি জানতে পারে।

ভিকটিম কিশোরের পিতা জানান, কাজ শেষে রাতে বাসায় ফিরলে ঘটনা জানতে পেরে সকালে থানায় অভিযোগ করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ডিসি (ডিবি) জাকির হাসান জানান, কিশোরীকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুপুরে অভিযুক্ত দুজনকে গ্রেফতার করা হয়েছে।

ভয়েসটিভি/এএস

You may also like