Home অপরাধ কোম্পানীগঞ্জে ব্যবসায়ী অপহরণ, আটক ৪

কোম্পানীগঞ্জে ব্যবসায়ী অপহরণ, আটক ৪

by Amir Shohel

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বাজারের দীঘি মার্কেটের এক ক্ষুদ্র সুতা ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ চার অপহরণকারীকে আটক করেছে পুলিশ।

১১ অক্টোবর রোববার দুপুরে আটক আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন- বসুরহাট পৌসভার ৮ নম্বর ওয়ার্ডের অজি বাড়ির মৃত নাছের আহাম্মদের ছেলে মো. কামাল উদ্দিন (৩৫), গিয়াস উদ্দিনের ছেলে মো. আজিজুল হক ইমন (২০), আবদুস সোবহানের ছেলে আবদুল্লাহ আল মাহমুদ (২৪), বেলাল হোসেনের ছেলে তরিকুল ইসলাম পিয়াস (২০)।

এর আগে, শনিবার দুপুর ২টার দিকে উপজেলার বসুরহাট বাজারের দীঘি মার্কেটের ভাই ভাই সুতা স্টোরের মালিক মো. নজরুল ইসলাম সুজনকে (৪৫) তার দোকানের সামনে থেকে অপহরণ করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি) মো. আরিফুল রহমান জানান, ব্যবসায়িক লেনদেন সংক্রান্ত বিরোধের জের ধরে অপহরণকারীরা বেআইনীভাবে ১০-১২ জনের একটি সংঘবদ্ধদল দেশীয় অস্ত্র-সস্ত্র সঙ্গে নিয়ে এসে ওই ব্যবসায়ীকে জোর করে অপহরণ করে একটি বাড়িতে আটক করে বেধড়ক মারধর করে।

পরে পুলিশ মৌখিকভাবে অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘটনার ৬ ঘন্টার মধ্যে শনিবার রাত ৭টার দিকে চার অপহরণকারীকে আটক করে এবং অপহৃত ব্যবসায়ীকে বসুহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের হামিদ আলী অজি বাড়ি থেকে উদ্ধার করে।

ওসি আরও জানান, অপহরণের ঘটনায় অপহৃত ব্যবসায়ীর স্ত্রী কোম্পানীগঞ্জ থানায় ৭ জনসহ অজ্ঞাত আরও কয়েক জনকে আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করেন। পুলিশ পলাতক অপর আসামিদের গ্রেফতারে জোর তৎপরতা চালাচ্ছে।

ভয়েসটিভি/এএস

You may also like