Home অপরাধ কোস্ট গার্ডের পৃথক অভিযানে মাদকসহ আটক ২

কোস্ট গার্ডের পৃথক অভিযানে মাদকসহ আটক ২

by Amir Shohel
মাদকদ্রব্যসহ

বাংলাদেশ কোস্ট গার্ড পৃথক অভিযান পরিচালনা করে ফেন্সিডিল, বিয়ার ও গাঁজাসহ দুই জন মাদক ব্যবসায়ীকে আটক করে।

১৫ জানুয়ারি শুক্রবার রাতে পৃথক অভিযানে তাদের আটক করা হয়।

কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. খন্দকার মুনিফ তকি ১৬ জানুয়ারি শনিবার দুপুরে এ তথ্য জানান।

তিনি বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের অধীনস্থ বিসিজি স্টেশান বরিশাল কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল জেলার সদর থানাধীন কালাবদর নদীর লাহার হাট হোগলা সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে এম এল সোহাগী লঞ্চ তল্লাশি চালিয়ে ৪০ বোতল ফেনসিডিল ও ২৪ বোতল বিয়ার জব্দ করা হয়। ওই অভিযানে মাদকের প্রকৃত মালিক না পাওয়া যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। পরবর্তীতে জব্দকৃত মাদকদ্রব্য বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর নিকট হস্তান্তর করা হয়।

অপরদিকে, বাংলাদেশ কোস্ট গার্ড বেইস মংলা কর্তৃক খুলনা জেলার দাকোপ থানাধীন বুড়িরডাবর এলাকা এবং বাগেরহাট জেলার মোংলা থানার অধিনস্থ বাজুয়া গরুরহাট এলাকায় পৃথক দুটি অভিযানের মাধ্যমে ৪ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটকরা হলেন – সুদেব প্রামান্য (৩৩), খুলনা জেলার দাকোপ থানার বাজুয়া গ্রামের কৃশ প্রামান্য-এর ছেলে এবং সোহেল হালদার (২১), খুলনা জেলার দাকোপ থানার হরিনটানা গ্রামের জালাল হালদারের ছেলে।

জানা যায়, যে তারা প্রত্যেকেই দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত এবং নিজেরাও মাদক সেবন করে আসছিল।

তিনি আরও বলেন, পরবর্তীতে জব্দকৃত গাঁজা ও আটককৃত মাদক ব্যবসায়ীদের আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দাকোপ থানায় হস্তান্তর করা হয়েছে। বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

ভয়েসটিভি/এএস

You may also like