Home জাতীয় খালেদার সঙ্গে দেখা করলেন ফখরুল

খালেদার সঙ্গে দেখা করলেন ফখরুল

by shahin

ভয়েসস টিভির রিপোর্ট: সরকারের বিশেষ আদেশে মুক্ত কারদন্ড প্রাপ্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার রাজধানীর গুলশানে খালেদা জিয়ার বাসভবন ফিরোজায় তিনি দেখা করেন । সোয়া এক ঘণ্টার এই সাক্ষাতে খালেদা জিয়ার শারীরিক খোঁজ খবর নেওয়ার পাশাপাশি দলের কার্যক্রম সম্পর্কে জানানো হয় বলে একটি সূত্র নিশ্চিত করেছে।

তবে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের বিষয়ে গণমাধ্যমের সঙ্গে কোনো কথা বলেননি মির্জা ফখরুল। বিএনপি চেয়ারপারসনের সঙ্গে মহাসচিবের সাক্ষাতের বিষয়টি নিশ্চিত করে দলের একাধিক জ্যেষ্ঠ নেতা জানান, মির্জা ফখরুলকে ডেকেছিলেন খালেদা জিয়া।

খালেদা জিয়ার কারামুক্তির পর দলের মহাসচিবের এটা দ্বিতীয় সাক্ষাত। এরমধ্যে দুই দফায় দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সঙ্গে দেখা করেছিলেন তিনি।

গত ২৫ মার্চ নির্বাহী আদেশে ৬ মাস সাজা স্থগিত রেখে খালেদা জিয়াকে মুক্তি দেয় সরকার। মুক্তির পর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল থেকে গুলশানের ভাড়া বাসায় ওঠেন সাবেক এই প্রধানমন্ত্রী। এরপর থেকে তিনি চিকিৎসকদের পরামর্শে বাসাতেই আছেন।

You may also like