Home জাতীয় খোঁজ মিলেছে ঢাকা থেকে নিখোঁজ ফটোসাংবাদিক কাজলের

খোঁজ মিলেছে ঢাকা থেকে নিখোঁজ ফটোসাংবাদিক কাজলের

by Newsroom
কাজল

ভয়েজ রিপোর্ট: অফিস থেকে বের হয়ে নিখোঁজের ৫৩ দিন পর খোঁজ মিলেছে ঢাকা থেকে ফটোসাংবাদিক শফিকুল ইসলাম কাজলের। বর্ডার গার্ড বাংলাদেশে-বিজিবির মামলায় বেনাপোল থানা পুলিশ তাকে গ্রেফতার করেছে। তিনি ভারত থেকে বিনা পাসপোর্টে দেশে আসার সময় বিজিবির হাতে আটক হন বলে জানিয়েছেন বেনাপোল থানার ওসি মো. মামুন খান।

ওসি মামুন জানান, ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে আসার পথে বিজিবির হাতে একজন আটক হন। তার বিরুদ্ধে মামলা হয়েছে। এ ব্যাপারে বিস্তারিত বিজিবি বলতে পারবে।এদিকে বেনাপোল থানার ডিউটি অফিসার বলেন, শফিকুল ইসলাম কাজল নামে এক ব্যক্তি থানায় আছেন। তার বিরুদ্ধে  মামলা হয়েছে।

এদিকে কাজলের ছেলে মনোরম পলক জানান, গেল রাত ২টা ৪৮ মিনিটের দিকে ফোন করে তার বাবার অবস্থান জানানো হয়। বাবা এখন বেনাপোল থানায় আছেন। তার সঙ্গে কথা হয়েছে।

বিজিবির পক্ষ থেকে মামলার এজাহারে উল্লেখ করা হয়, রঘুনাথপুর সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে আসার পথে শফিকুল ইসলাম কাজল আটক হন। তার কাছে কোনো পাসপোর্ট ছিল না। বিনা পাসপোর্টে অনুপ্রবেশের অভিযোগে পাসপোর্ট আইনে মামলা করা হয়েছে।

উল্লেখ্য, গত ১০ মার্চ বুধবার দুপুর সাড়ে তিনটার দিকে কাজল বাসা থেকে বের হন। আনুমানিক রাত ৮টার থেকে তার দুটি মুঠোফোনই বন্ধ পাওয়া যায়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

You may also like