Home বিনোদন খোলামেলা অভিনয় করে সংসার ভাঙল সামান্থার

খোলামেলা অভিনয় করে সংসার ভাঙল সামান্থার

by Amir Shohel

বিচ্ছেদ সবসময়ই দুঃখের। পরিস্থিতি অনেক বাধ্য করে বিচ্ছেদের। অনেক সময় এমন সিদ্ধান্ত নিতে হয়। যেমনটা নিয়েছেন ড্রিম কাপল নামে পরিচিত ছিল ভারতের দক্ষিণী সিনেমার তারকা দম্পতি নাগা-সামান্থা। ছাড়াছাড়ির কথা তারা নিজেরাই প্রকাশ্যে এনেছিলেন। তারকা অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে চার বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন তিনি। সিনেমায় সামান্থার খোলামেলা চরিত্রে অভিনয় ও ফটোশুটের কারণে ভেঙেছে তাদের ঘর। তবে এবার আরও সাহসী ও খোলামেলা চরিত্রে অভিনয় করবেন সামান্থা।

বিচ্ছেদের পর নাগার সঙ্গে তাঁর সব ছবিও নেট দুনিয়া থেকে মুছে ফেলেছেন সামান্থা রুথ প্রভু। ছবিগুলোর মতোই দুঃসময়ের সব স্মৃতিও মন থেকে মুছে ফেলার চেষ্টা করছেন এই দক্ষিণী নায়িকা, নানাভাবে উপভোগ করতে চাইছেন নতুন পাওয়া এই স্বাধীনতা।

সামান্থা ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমি শক্তিশালী, আমি প্রাণবন্ত, আমি পারফেক্ট নই। কিন্তু পারফেক্ট ‘আমি’, আমি হাল ছাড়ি না, আমি ভালোবাসতে জানি। আমি একাগ্রতায় বিশ্বাসী, আমার মধ্যে উগ্রভাবও আছে। আমি মানুষ, আমি যোদ্ধা।’

এদিকে ডিভোর্সের পর আরও বেশি সাহসী হয়ে উঠেছেন সামান্থা। একের পর এক বড় প্রোজেক্টে যুক্ত হচ্ছেন তিনি। এবার যুক্ত হলেন একটি সিনেমার আইটেম গার্ল হিসেবে। সিনেমার নাম ‘পুষ্পা’। যেটার কেন্দ্রীয় চরিত্রে আছেন সুপারস্টার আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা।

অ্যাকশন-ড্রামা ঘরানার এই সিনেমার সিংহভাগ কাজ শেষ। তবে নির্মাতা সুকুমার নতুন করে এতে আইটেম গান যুক্ত করতে চাচ্ছেন। এ জন্য বেশ কিছু দিন ধরেই একজন আবেদনময়ী নায়িকা খুঁজছিলেন। অবশেষে সামান্থাকে বেছে নিয়েছেন তারা।

জানা গেছে, সম্প্রতি আইটেম গানে পারফর্ম করার জন্য সামান্থাকে প্রস্তাব দেওয়া হয়েছে। তিনিও সানন্দে রাজি হয়েছেন। তাই শিগগিরই ক্যামেরার সামনে খোলামেলা রূপে কোমর দোলাতে দেখা যাবে সামান্থাকে।

অনেক আগেই ‘পুষ্পা’ সিনেমার কাজ শুরু হয়েছিল। কিন্তু করোনার কারণে দীর্ঘ দিন থেমে থাকে শুটিং। সম্প্রতি আবারও শুরু হয়েছে। এই সিনেমায় আল্লু অর্জুনকে একজন ড্রাক ড্রাইভারের চরিত্রে দেখা যাবে। তার স্ত্রীর ভূমিকায় আছেন রাশমিকা।

ইতোমধ্যে সিনেমাটির টিজার ও গান প্রকাশ্যে এসেছে। তাতে আল্লু ও রাশমিকার ভিন্ন অবতার দেখে বিস্মিত হয়েছে দর্শকরা। যার ফলে সিনেমাটি ঘিরে দর্শকের আগ্রহ তুঙ্গে।

বিবাহবিচ্ছেদের পর নাগা ও তার পরিবার সামান্থাকে ভরণপোষণের জন্য ২০০ কোটি রূপি দিতে চেয়েছিল। কিন্তু নায়িকা নাগা ও তার পরিবারের কাছ থেকে তা নিতে রাজি হননি।

ভারতীয় সংবাদমাধ্যম সামান্থার একটি সূত্রের বরাত দিয়ে জানায়, সামান্থা এই সম্পর্কটা থেকে শুধু বন্ধুত্ব এবং ভালোবাসা চেয়েছিলেন। বিয়ে ভেঙে গেল। সামান্থা এক টাকাও নেবেন না।

ভয়েসটিভি/এএস

You may also like