Home জাতীয় ডিসি বিপ্লব কুমার করোনায় আক্রান্ত

ডিসি বিপ্লব কুমার করোনায় আক্রান্ত

by Amir Shohel

মহামারি করোনায় আক্রান্ত হয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার। তবে তার শারীরিক অবস্থা ভালো আছে বলে জানা গেছে।

১৫ জানুয়ারি শনিবার সন্ধ্যায় তিনি নিজেই করোনা আক্রান্তের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন। সুস্থতার জন্য তিনি দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

তিনি বলেন, শনিবার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। একটি মাত্র উপসর্গ ছিল। তবে অন্য কোনো শারীরিক সমস্যা নেই। তেজগাঁও বিভাগের জনগণ তথা দেশবাসীর কাছে দোয়া ও প্রার্থনা কামনা করি।

গত ১৫ নভেম্বর ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক আদেশে বিপ্লব কুমার সরকারকে ফের তেজগাঁও বিভাগের ডিসি পদে পদায়ন করা হয়। ২০১৩ সালের এপ্রিল থেকে ২০১৯ সালের জুন পর্যন্ত এ পদেই দায়িত্ব পালন করেছিলেন তিনি।

বিপ্লব কুমার সরকার ২০১৩ সালের ৭ এপ্রিল থেকে দীর্ঘ সময় ডিএমপির তেজগাঁও বিভাগের ডিসি পদে দায়িত্ব পালন করেন। কিশোরগঞ্জের এ সন্তান তখন রেকর্ডসংখ্যক ২৩ বার ডিএমপির শ্রেষ্ঠ উপ-কমিশনার (ডিসি) হিসেবে পুরস্কৃত হন। ২০১৪ সালে তিনি প্রথম পিপিএম পদক পান। এরপর ২০১৬ সালে বিপিএম পদক অর্জন করেন।

২০১৯ সালের ১৩ জুন তাকে রংপুর জেলার পুলিশ সুপার (এসপি) পদে বদলি করা হয়। গত ১৮ অক্টোবর ডিএমপির ডিসি পদেই বিপ্লব কুমারকে রংপুর থেকে ফিরিয়ে আনা হয়। তারপর থেকে ডিএমপি সদরদপ্তরে সংযুক্ত রয়েছেন এ কর্মকর্তা।

ভয়েসটিভি/এএস

You may also like