Home জাতীয় ঢাবি ছাত্রী ধর্ষণ : ছাত্র অধিকারের তিন নেতা রিমান্ডে

ঢাবি ছাত্রী ধর্ষণ : ছাত্র অধিকারের তিন নেতা রিমান্ডে

by Newsroom
স্কুলছাত্রীকে

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রী ধর্ষণ ও ধর্ষণের সহযোগিতার অভিযোগে দায়ের করা মামলায় ছাত্র অধিকার পরিষদের তিন নেতার রিমান্ড মঞ্জুর করেছেনা আদলত। ৩ ডিসেম্বর বৃহস্পতিবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম শুনানি শেষে তাদের দুই দিনের রিমান্ড দেন।

আসামিরা হলেন- ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক মো. সাইফুল ইসলাম, নাজমুল হাসান সোহাগ ও সংগঠনের ঢাবি শাখার সহ-সভাপতি মো. নাজমুল হুদা।

বিষয়টি নিশ্চিত করে রাষ্ট্রপক্ষের আইনজীবী হেমায়েত উদ্দিন খান হিরণ বলেন, লালবাগ থানায় দায়ের করা মামলায় তদন্ত কর্মকর্তা পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে আদালত দুই দিনের মঞ্জুর করেন।

গত ২০ সেপ্টেম্বর রাতে ধর্ষণ ও ধর্ষণে সহযোগিতার অভিযোগে রাজধানীর লালবাগ থানায় ঢাবির এক ছাত্রী মামলা করেন। এতে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর এবং ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনসহ ছয়জনকে আসামি করা হয়। পরে ২১ সেপ্টেম্বর কোতোয়ালি থানায় আরও একটি মামলা করেন ওই ছাত্রী।

১২ অক্টোবর নাজমুল হুদা ও সাইফুল ইসলামের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোরশেদ আল মামুন ভুইয়া। রিমান্ড শেষে তাদের কারাগারে পাঠানো হয়। পুনরায় তাদের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

আরও পড়ুন : ডিএসসিসিকে স্মার্ট সিটি বানানোর প্রস্তাব ভারতের

ভয়েস টিভি/এমএইচ

You may also like